বুধবার, ২২ মে ২০১৯
বুধবার, ৮ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
‘আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী একটি সুশৃঙ্খল সর্ববৃহৎ বাহিনী’
প্রকাশ: ০৫:১৭ pm ১৮-১১-২০১৮ হালনাগাদ: ০৫:১৭ pm ১৮-১১-২০১৮
 
কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা
 
 
 
 


বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী একটি সুশৃঙ্খল সর্ববৃহৎ বাহিনী। এদেশের আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি এ বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করে আসছে। 

রবিবার (১৮ নভেম্বর) বিকেল ৩ টায় কালিহাতী উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাহিনীর তৃণমূল পর্যায়ের বিভিন্ন পদবীর সদস্য-সদস্যাগণকে তাদের দায়িত্ব ও কর্তব্য পালনে উদ্বুদ্ধকরণের প্রয়াসে উপজেলা আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশে বক্তারা এসব কথা বলেন। 

বক্তারা আরো বলেন, জাতীয় নির্বাচনসহ বিভিন্ন নির্বাচনে দায়িত্ব পালন ছাড়াও এ বাহিনীর সদস্য-সদস্যারা রেল রক্ষা, মহাসড়কে নাশকতা রোধ এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ রুখতে এ বাহিনীর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের সুন্দর ও সঠিক ভাবে দায়িত্ব পালন করারও আহবান জানান বক্তারা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মইনুল ইসলাম পিএএম।
উপজেলা নির্বাহী  অফিসার অমিত দেব নাথ এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার, কালিহাতী থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আনছার আলী বি.কম, উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার জাকির হোসেন, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রমূখ।
সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল খালেক।

সমাবেশটি সঞ্চালনা করেন উপজেলা পরিষদের সিএটু আবুল কালাম আজাদ ও  উপজেলা প্রশিক্ষক আব্দুল বাছেদ।

নি এম/কামরুল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71