মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
মঙ্গলবার, ৮ই শ্রাবণ ১৪২৬
 
 
‘গরবিনী মা’ সম্মাননায় ভূষিত হচ্ছেন কুমার বিশ্বজিৎ’র মা
প্রকাশ: ০২:৪৯ pm ০৭-০৫-২০১৮ হালনাগাদ: ০২:৪৯ pm ০৭-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


চিরসবুজ গায়ক কুমার বিশ্বজিতের আজকের অবস্থানের পেছনে তার মায়ের অনেক ভূমিকা রয়েছে। আর তাই নিজের কাজের জন্য মাকে সম্মানিত করা হবে ভাবতেই আনন্দ অনুভব করেন এই তারকা। আগামী ১৩ মে বিশ্ব মা দিবসে ‘গরবিনী মা’ সম্মাননায় ভূষিত হতে যাচ্ছেন কুমার বিশ্বজিতের মা শোভা রানী দে।

রাজধানীর মহাখালীতে অবস্থিত ‘ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল’ আয়োজিত পঞ্চমবারের মতো অনুষ্ঠিতব্য বিশ্ব মা দিবস উপলক্ষে ‘গরবিনী মা সম্মাননা’ অনুষ্ঠানে কুমার বিশ্বজিৎ’র মায়ের হাতে এই সম্মাননা তুলে দেয়া হবে বলে নিশ্চিত করেছেন হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী। 

১৩ মে রাজধানীর মহাখালীর রাওয়া কনভেনসন সেন্টারে অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছ থেকে কুমার বিশ্বজিৎ’র মা শোভা রানী দে ‘গরবিনী মা’ হিসেবে সম্মাননা গ্রহণ করবেন।

কুমার বিশ্বজিৎ বলেন, ‘মায়ের ইচ্ছেতেই আমি সঙ্গীত শিল্পী হয়েছি। সন্তানের কারণে মা সম্মানিত হতে যাচ্ছেন, পুরস্কৃত হতে যাচ্ছেন এটা যে সন্তান হিসেবে আমার কত বড় প্রাপ্তি তা ভাষায় প্রকাশের নয়। আমার সঙ্গীত জীবনের নানান প্রাপ্তিতে মা খুশি হয়েছেন, গর্বিত হয়েছেন। কিন্তু আমার কারণে মা সম্মানিত হচ্ছেন, গর্বিত হচ্ছেন-এটা আমার জীবনের সর্বশ্রেষ্ঠ প্রাপ্তি। আমার মা সম্মাননা পাচ্ছেন, এটা জেনে তিনি যে কতটা খুশি হয়েছেন তা আমি সাম্প্রতিক সময়ে বেশ উপলব্ধি করছি। তার উপলব্ধি এমন যে আমি হয়ত সত্যি সত্যি কিছু একটা করতে পেরেছি এ দেশের সঙ্গীতাঙ্গনে। এটাই আসলে জীবনের চরম সুখ। আমার মা তার জীবনের আটটি দশক পার করেছেন। তার জন্য সবাই আর্শিবাদ করবেন। ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী’সহ এই অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত সবার প্রতি আমি কৃতজ্ঞ।’

১৩ মে মা দিবসে সকাল ১১টায় ‘গরবিনী মা ’ সম্মাননা অনুষ্ঠানটি শুরু হবে। এদিকে কুমার বিশ্বজিৎ আগামী ঈদে প্রকাশের জন্য নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন আহম্মেদ হুমায়ূনের সুর সঙ্গীতে। এছাড়া গেল পহেলা বৈশাখে বাংলা ঢোল’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় তার গাওয়া ‘ঢেউ লেগেছে বাংলা ঢোলে বৈশাখী হাওয়ায়’।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71