মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
‘ছাত্রলীগকে ৩০ মিনিট কেন, ৩০ হাজার বছরেও দেশ ছাড়া করা যাবে না’
প্রকাশ: ০৮:২৯ pm ০৯-০৫-২০১৬ হালনাগাদ: ০১:৪১ am ১০-০৫-২০১৬
 
 
 


যুক্তরাষ্ট্র:  বাংলাদেশ ছাত্রলীগকে ৩০ মিনিট কেন, ৩০ হাজার বছরেরও দেশ ছাড়া করা যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের প্রবাসী শাখা যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সভাপতি জহিদ হাসান।

৭ মে রাতে নিউইয়র্কের জাকসন হাইটসের হাটবাজার পার্টি হলে এক প্রতিবাদ সমাবেশ এ মন্তব্য করেন তিনি।

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইফুর রহমান সোহাগকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহারের যে মন্তব্য করেছেন এবং শিবিরের সাবেক সভাপতি জাব্বার ছাত্রলীগকে প্রসাশন বাধা না দিলে ৩০ মিনিটের ভিতর দেশ ছাড়া করার যে হুমকি দিয়েছে তার প্রতিবাদে এক প্রতিবাদ সভার আয়োজন করেন।

আয়োজিত সভায় যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান ছাত্রদলের সভাপতিকে উদ্দেশ্য করে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সভাপতি সাইফুর রহমান সোহাগ ভাইয়ের কাছে আগামী ২৪ ঘণ্টর মধ্যে তার বক্তব্য প্রত্যাহর করে , সোহাগ ভাইয়ের কাছে ক্ষমা চাওয়ার জন্য বলছি এবং সাথে সাথে আপনাকে আলটিমেটাম দিচ্ছি যুক্তরাষ্ট্র ছাত্রলীগই আপনাদের মোকাবেলা করার জন্য যথেষ্ঠ।

শিবিরের  সাবেক সভাপতিকে উদ্দেশ করে তিনি  বলেন, ছাত্রলীগেকে ৩০ মিনিটের ভিতর নয়, ছাত্রলীগকে ৩০ হাজার বছরের মধ্যেও বাংলাদেশ থেকে বের করা যাবে না। ছাত্রলীগ ইস্পাতের মত কঠিন, পাহাড় সম উচু। উক্ত সভায় যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলামিন আকন শিবির সভাপতিকে উদ্দেশ করে বলেন, লাঠি, বৈঠা রেডি কর শিবির বিতারিত কর।

আয়োজিত সভায় আরো বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের প্রবাসী কল্ল্যাণ সম্পাদক সোলেইমান আলী, যুক্তরাষ্ট্র যুবলীগের সভাপতি মেজবা আহমেদ, স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক সেবুল মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন, সাধারণ সম্পাদক সুবল দেবনাথ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ কিবরিয়া ও সোহেল কোতোয়াল, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জয়নাল আবেদিন জয় ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়া, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, ফাহিম আহমেদ, আরিফুল হক ও সফিউল হক, সহ-সভাপতি সজীব মোরশেদ, নিউইয়র্ক সিটি ছাত্রলীগের সভাপতি হায়দার আলী ও সাধারণ সম্পাদক রনি দেওয়ান।

এসময় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র ছাত্রলীগ নেতা দেওয়ান হাসান, হেবাউর রহমান, হেলাল উদ্দিন, মামুন, সিজান প্রমখ।

এইবেলা ডটকম/বিজ্ঞপ্তি/ আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71