সোমবার, ২৪ জুন ২০১৯
সোমবার, ১০ই আষাঢ় ১৪২৬
 
 
‘বাহুবলি ২’ দেখতে ভারত গেলেন ৪০ বাংলাদেশি
প্রকাশ: ০৯:৪১ pm ০৩-০৫-২০১৭ হালনাগাদ: ০৯:৪১ pm ০৩-০৫-২০১৭
 
 
 


বিনোদন ডেস্ক : ভারতের সিনেমা ইতিহাসে ‘বাহুবলি’ যেমন ব্যয়বহুল, তেমনি সফলতম একটি ছবির নাম। দারুণ সাড়া ফেলে দেওয়ার পর এই ছবি নিয়ে দর্শকের চাওয়া পাওয়ার শেষ ছিল না।

কারণ, এই ছবির কাহিনী ছিল অসমাপ্ত। তাই কাহিনীর বাকিটুকু জানার জন্য দীর্ঘ অপেক্ষায় ছিল দর্শকরা। অবশেষে গত ২৮ এপ্রিল জানা যায় অসমাপ্ত কাহিনী। আর এদিন মুক্তি পাওয়া ‘বাহুবলি ২’ এরই মধ্যে ভারতের সিনেমার ইতিহাসের অতীতের সব রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছে।

বাহুবলির সেই উত্তাপ বাংলাদেশে কিছু কিছু চলচ্চিত্রপ্রেমীর মাঝে ছড়িয়ে পড়ে। আলোচিত চলচ্চিত্র ‘বাহুবলি ২’ দেখতে ভারতে গেছেন বাংলাদেশের ৪০ ‘ভক্ত’। গত সোমবার একটি বিশেষ বিমানে তাঁরা সপরিবারে কলতাকায় পৌঁছান।

গতকাল মঙ্গলবার ভারতের ইন্ডিয়া টুডের এক সংবাদে এ তথ্য জানানো হয়েছে। ৪০ জনের ওই গ্রুপটি দক্ষিণ কলকতায় মালটিপ্লেক্সে সেদিন সন্ধ্যার শো দেখতে যান।

৪০ জনের ওই গ্রুপটিতে বাংলাদেশের ব্যবসায়ী ইবনে হাসান খান নামের একজন রয়েছেন। ছেলেমেয়েকে নিয়ে তিনি ঢাকা থেকে কলকাতায় যান। তাঁর ১১ বছরের মেয়ে অথৈ ‘বাহুবলি ২’ দেখার জন্য খুব আগ্রহী ছিল।

‘বাহুবলি ২’ দেখার জন্য ঢাকা থেকে কলকাতায় গিয়েছেন তাসলিন নামের একজন। তিনি বলেন, ‘আমরা দুই বছর ধরে অপেক্ষা করছি, কেন বাহুবলিকে কাটাপ্পা খুন করল এই বিষয়টি জানার জন্য। আমি বলিউডের একজন অন্ধভক্ত। কলকাতায় সন্ধ্যার শো দেখতে আমরা সকালের একটি ফ্লাইট ধরে সেখানে যাই।’

তাঁদের আরেকজন ফারজানা ব্রাউনিয়া। তিনি বলেন, ‘বাহুবলি ১ অনেক জনপ্রিয় হয়েছিল। এমনকি আমরা ভাবছিলাম, কেন বাহুবলিকে প্রথম পর্বে হত্যা করা হলো। তাই এর উত্তর পাওয়ার জন্যই দ্বিতীয় পর্বটি দেখার ইচ্ছা করি।

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71