বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১
বৃহঃস্পতিবার, ১৩ই কার্তিক ১৪২৮
সর্বশেষ
 
 
‘ভরসা পাচ্ছি, বাঁচতে পারব’ :পরীমনি
প্রকাশ: ১০:৪৮ pm ১৪-০৬-২০২১ হালনাগাদ: ১০:৪৮ pm ১৪-০৬-২০২১
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনার পর ভেঙে পড়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। কিন্তু অল্প সময়ের মধ্যে অভিযুক্তরা গ্রেফতার হাওয়ায় নিজের মনোবল বেড়েছে বলে জানিয়েছেন তিনি।

সোমবার (১৪ জুন) রাতে রাজধানীর বনানীর বাসায় এক অনির্ধারিত সংবাদ সম্মেলনে মনের অবস্থার কথা সাংবাদিকদের জানান এই তারকা।

এ ঘটনায় নায়িকা নিরাপত্তাহীনতায় ভুগছেন, সংবদামাধ্যমে এমন অভিযোগের পর রাজধানীর বনানীতে তার বাসার সামনে পুলিশ মোতায়েন করে নিরাপত্তা জোরদার করা হয়।

আসামিরা গ্রেফতার হওয়ার পর সাংবাদিকদের পরীমনি বলেন, কোনোদিন ভাবিনি আমাকে ক্যামেরার সামনে এভাবে দাঁড়াতে হবে। সবসময় কাজের জন্যই দাঁড়িয়েছি। কিন্তু এখন পরিস্থিতি একেবারে ভিন্ন। তবে এখন আমি আরো শক্ত হয়ে দাঁড়ানোর সাহস পাচ্ছি। সবকিছু এতো দ্রুত হয়ে গেল, সেটা দেখে শান্তি পাচ্ছি। আপনাদের কাছে আমি কৃতজ্ঞ।

সাংবাদিকদের তিনি আরও বলেন, ‘এত দ্রুতই প্রধান আসামি গ্রেপ্তার হওয়ায় এখন ভরসা পাচ্ছি। নিশ্চিন্ত হলাম। বাঁচতে পারব। বাকি অভিযুক্ত ব্যক্তিদেরও দ্রুত আইনের আওতায় আনা হোক।’

রবিবার (১৩ জুন) পরীমনি ভয়াবহ এক নির্যাতনের শিকার হওয়ার কথা জানান। এর পরিপ্রেক্ষিতে সোমবার সাভার থানায় তিনি একটি মামলা দায়ের করেন। আর এই অভিনেত্রীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে (৫০) গ্রেফতার করে পুলিশ।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2021 Eibela.Com
Developed by: coder71