শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
‘‘দেশের মাটিতে জঙ্গীদের অপকর্ম সফল হতে দেওয়া হবে না”- কৃষিমন্ত্রী
প্রকাশ: ০৪:৩০ pm ১৮-০৬-২০১৭ হালনাগাদ: ০৪:৩০ pm ১৮-০৬-২০১৭
 
 
 


রেশমা; (শেরপুর প্রতিনিধি): কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ‘‘আমেরিকা সর্প হয়ে দংশন করে, ওঁঝা হয়ে ঝাড়ে”-  জঙ্গীদের স্রষ্টা আমেরিকা।

আমেরিকাই লাদেন বানিয়েছে, আবার এরাই লাদেন কে হত্যা করছে। তাই এদের সম্পর্কে আমাদের চিন্তা ভাবনা করার সময় এসেছে। কারণ আমাদের এই বাংলাদেশ স্বাধীন দেশ, আমরা এই স্বাধীনতা মাগনা পাই নি। আজ রোববার দিনব্যাপী গরীব দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভেদীকুড়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

কৃষি মন্ত্রী বলেন, আাপনারা জানেন আমাদের দেশ ঠিক ঠাক মতো চলচিল। পদ্মা সেতুর কাজ এগিয়ে চলছিল। সে অবস্থায় কিছু লোক দেশে অশান্তি সৃষ্টি করার জন্য জঙ্গিবাদ কর্মকান্ড চালাচ্ছে।  আপনারা জানেন গত রোজা প্রায় শেষের দিকে। এক টানা আট দিনের ছুটি। হাসি খুশি মনে ঢাকা থেকে প্রায় ৫০ লাখ মানুষ বাড়ি ছেড়ে গিয়েছিলো ঈদ করার জন্য। আর ঠিক দুই দিন আগে হলি আর্টিজেনে জঙ্গী হামলা করে বেশ কয়েক জনকে মেরে ফেলা হয়।

এর ভেতরে একজন ইতালিয়ান মহিলাও ছিলেন। তিনি কিন্তু গর্ভবতী ছিলেন। কিন্তু সেই নারী জঙ্গীদের বলেছিল, আমি গর্ভবতী, আমাকে তোমরা মেরো না। কিন্তু জঙ্গীরা তাকে রেহাই দেয় নি। এরা ইসলামের নামে এ রকম অপকর্ম চালিয়ে যাচ্ছে। কিন্তু ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সাম্যের ধর্ম। এই বাংলার মাটিতে শেখ হাসিনা জঙ্গীবাদ মোকাবেলা করে চলছেন এবং করবেন। এই দেশের মাটিতে জঙ্গীদের অপকর্ম সফল হতে দেওয়া হবে না।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী দিনব্যাপী তাঁর নিজস্ব ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপজেলার ৮ টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪৭৯ জন শিক্ষার্থীর মাঝে শাড়ী ও থ্রীপিছ, চার হাজার ১৫০ জন গরীব দুস্থদের মাঝে কাপড় ও চাতাল শ্রমিক, হোটেল শ্রমিক সহ বিভিন্ন শ্রেণী পেশার দুস্থ মানুষদের মাঝে এক হাজার ৪০০ পিছ শাড়ী বিতরণ  করেন ।

এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন জেলা প্রসাশক ড.মল্লিক আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার রফিকুল হাসান গণি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আছম আরা আসমাসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এইবেলাডটকম/গোপাল/এসএম/সুমন

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71