রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
“আমরা ভিক্ষুকের জাতি হিসেব নয়, মধ্যম আয়ের দেশ হিসেবে সুবর্ণ জয়ন্তী পালন করবো”
প্রকাশ: ০৮:০৫ pm ১৫-০২-২০১৮ হালনাগাদ: ০৮:০৫ pm ১৫-০২-২০১৮
 
জামালপুর প্রতিনিধি
 
 
 
 


স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার  মোশারফ হোসেন বলেছেন,“আমরা ভিক্ষুকের জাতি হিসেবে নয়, মধ্যম আয়ের দেশ হিসেবে সুবর্ণ জয়ন্তী পালন করবো। তিনি আরো বলেন, বর্তমান উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার বিজয়ী করতে হবে। 

১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে সরকারী আশেক মাহমুদ কলেজ মাঠে জামালপুর পৌরসভার দেড়’শ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আগামীতে জামালপুরের উন্নয়নে তার মন্ত্রনালয় সবসময় পাশে থাকবে।  প্রাচীনতম ও দ্বিতীয় বৃহত্তম পৌরসভা হলে উন্নয়নের দিক থেকে ৬৩তম। আগামীতে উন্নয়নে ৬৩ থেকে ৩তম পৌরসভায় রুপান্তরের আশ্বাস দেন তিনি।

জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, আলহাজ¦ রেজাউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, জেলা প্রশাসক আহমেদ কবির, জেলা পুলিশ সুপার দেলোয়ার হোসেন (পিপিএম) ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহসহ, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এর আগে জামালপুর পৌরসভার দেড়’শ বছর পুর্তিতে কেক কাটার মধ্য দিয়ে আলোচনা সভা শুরু করেন। পরে সন্ধ্যায় নগর বাউল খ্যাত জেমস ও দেশবরেণ্য শিল্পীরা সংগীত পরিবেশন করবেন।

সভায় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ, শিক্ষক,শিক্ষার্থী ও সর্বস্তরের প্রায় হাজারো পৌরবাসী উপস্থিত ছিলেন।

নি এম/ওসমান/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71