বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
সুইডেন আ.লীগের কমিটি নিয়ে বিভ্রান্তি
অভিনন্দনে বিব্রত - ড. ফরহাদ আলী খান
প্রকাশ: ১১:০২ pm ২৯-০৩-২০১৬ হালনাগাদ: ১১:০২ pm ২৯-০৩-২০১৬
 
 
 


তানজু আহমেদ, স্টক হোলম : সুইডেন আওয়ামী লীগের নেতা ড. ফরহাদ আলী খান এক বিবৃতিতে উল্লেখ করেন, হটাত করে অনলাইন মিডিয়া আমাকে  "সাধারণ সমপাদক  সংক্রান্ত অভিনন্দন " বার্তা দেখে বিস্মিত হয়েছি। আপনারা ১৩ মার্চ সুইডেন সম্মেলন উপস্থিত যারা ছিলেন তারা সবাই অবগত আছেন।  এছাড়াও সোস্যাল মিডিয়ার মাধ্যমে প্রকৃত ঘটনা জেনেছেন।  সুইডেন আওয়ামী লীগে  অভিনন্দনে উল্লেখিত কোন কমিটি  ঘোষিত হয় নি। 

তিনি বিবৃতিতে আরো বলেন, আমি সুইডেন আওয়ামী লীগের সাধারণ কর্মী সমর্থকদের মতের প্রতি শ্রদ্ধাশীল।  ভবিষতে সুইডেন আওয়ামী লীগের কর্মী সমর্থকদের সাথে কাজ করব।  অভিনন্দন বার্তায় কেউ আমার  নাম ব্যবহার করে বিব্রত করবেন না।

বিবৃতি ড. ফরহাদ  আলাী খান বলেন,  অনেকের কাছে পদ অনেক বড় হতে পারে।  আমার কাছে কর্মী সমর্থকদের ভালবাসা বড়।  তাদের নিয়ে সকল প্রতিকুলতা পার করে আওয়ামী লীগ জনগনের ভালবাসা অর্জন করে ক্ষমতায় আসে। কর্মী সমর্থকরা সম্মিলিত ভাবে আমাকে যদি কোন পদের জন্য মনোনিত করে তখন আমি সেই পদ সসন্মানে গ্রহণ করব।জন্ নেত্রী  শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী ছিলাম , আছি , থাকব।

এর আগে সর্ব ইউরোপীয়ান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ গনি এক বিবৃতিতে সুইডেন আওয়ামীলীগের কোন নতুন কমিটি গঠন করা হয় নি বলে গণমাধ্যমকে জানান।

এইবেলা ডটকম/ তানজু/আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71