রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
আমরা কারো ক্ষমতায় যাবার সিঁড়ি হতে চাইনা : এমপি মুক্তি
প্রকাশ: ০৭:০৯ pm ০৫-০৮-২০১৭ হালনাগাদ: ০৭:০৯ pm ০৫-০৮-২০১৭
 
ময়মনসিংহ প্রতিনিধি :
 
 
 
 


আগামী নির্বাচন জাতীয় পার্টির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা আর কারো ক্ষমতায় যাবার সিঁড়ি হতে চাইনা। আপনারা দলকে তৃণমুলে শক্তিশালী করুন। পল্লীবন্ধু এরশাদের হাতকে শক্তিশালী করুন তাহলেই জাতীয় পার্টি ৩০০শ আসনে যোগ্য প্রার্থীদের মনোনয়ন দিয়ে সরকার গঠন করবে।

আজ ফুলবাড়ীয়ার ভালুকজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টি কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব ও মুক্তাগাছা থেকে নির্বাচিত সংসদ সদস্য সালাউদ্দিন মুক্তি প্রতিনিধিদের উদ্দেশ্যে একথা বলেন।

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নাজমূল হক সরকারের সভাপতিত্বে ও সদস্যসচিব হারুন আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট চক্ষু রোগ বিশেষজ্ঞ ও সার্জন জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেইন মোহাম্মদ এরশাদের উপদেষ্টা ডা: কে আর ইসলাম। 

বক্তব্য রাখেন ডা: মো: আশরাফুল ইসলাম,একেএম সিরাজুল ইসলাম, মো জিয়াউর রহমান,মো: জালাল উদ্দিন রুমি,মো: কামাল হোসেন,মো:শরিফুল ইসলাম, নোমান আহাম্মদ নোমান, জেলা জাপা নেতা শফিকুল আলম তপন, ওয়াহিদ্দুজামান আরজু, সাংবাদিক মোশাররফ হোসেন, সাব্বির হোসেন বিল্লাল, হাবিবুর রহমান হাবিবুল্লা, হোসেন আলী, তোফাজ্জল হোসেন তোতা, জেলা জাপা নেতা আব্দুল আউয়াল মিন্টু প্রমুখ। সভায় উপজেলা জাপা ও অঙ্গসংগঠন সমুহের নেতৃবৃন্দ।

এমপি মুক্তি বলেন, বেগম রওশন এরশাদ ডা: কেআর ইসলামকে আপনাদের কাছে পাঠিয়েছে। আমাকেও পাঠিয়েছে। দিনদিনই জাপা শক্তিশালী হচ্ছে। ডা:কেআর ইসলাম ফুলবাড়ীয়া থেকে আগামী সংসদ নির্বাচনে অংশ নেবেন। আপনারা যার যার এলাকায় ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করে শক্তিশালী নেতৃত্ব তৈরী করুন। ভোটের দিন যেন ভোট কেউ ছিনিয়ে নিতে না পারে, সেদিকে লক্ষ্য রাখুন। ডা:কে আর ইসলাম সৎ ও যোগ্য লোক। তাকে নির্বাচিত করে সংসদে পাঠালে এলাকার উন্নয়ন হবে। 

জাতীয়পার্টির আমলে ফুলবাড়ীয়া মুক্তাগাছা সড়ক নির্মান হয়েছিল । আজ সে সড়ক হাটু সমান গর্ত। এই দুই উপজেলা পাশাপাশি হওয়ায় সাধারন মানুষের আসা যাওয়ায় ভোগান্তি বেড়েছে। আজ যদি ডাক্তার সাহেব এখানের এমপি হতেন তাহলে সড়কের এ হাল থাকতো না।  বিপুল করতালির মধ্যে এমপি মুক্তি বলেন, আগামী নির্বাচনে এ আসনে বেগম রওশন এরশাদের প্রিয় মানুষ ডা: কে আর ইসলাম মনোনয়ন নিশ্চিত। 

আপনারা তৃণমুলে কাজ করে যান, নিজেরা সংগঠিত হোন, দলকে সংগঠিত করুন। তাহলেই বেগম রওশন এরশাদের প্রত্যাশা আপনারা পুরন করতে পারবেন। এর অগে ডা:কে আর ইসলাম পশু হাসপাতাল মোড়, পিয়নবাড়ী মোড়, খালপাড়, চকরাধাক্নাই, তালতলা বাজার, বোরকা নতুনবাজার, বোরকা পুরাতন বাজার, দেওখলাবাজারে জনসংযোগ করেন। তার সাথে উপজেলা জাপ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71