সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
এবার পরিবার ছাড়াই ঈদ করতে হবে টাইগারদের
প্রকাশ: ০২:৩৫ pm ০১-০৯-২০১৭ হালনাগাদ: ০২:৩৫ pm ০১-০৯-২০১৭
 
 
 


ঢাকা টেস্টে অস্ট্রেলিয়াকে প্রায় সাড়ে তিনদিনে পরাজিত করল বাংলাদেশ। ২০ রানের দারুণ জয়ের পর এবার লক্ষ্য বাংলাওয়াশ। সিরিজের দ্বিতীয় টেস্টে হারাতে পারলেই সেই স্বাদ পূরণ হবে টাইগারদের।

শুক্রবার বিকেল সাড়ে তিনটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। একই ফ্লাইটে তাদের সঙ্গে ঢাকা ছাড়বে অস্ট্রেলিয়া ক্রিকেট দলও। বিসিবির নির্ভরযোগ্য সূত্র থেকে মিলল এমন তথ্য।

ঈদের একদিন পর চট্টগ্রাম টেস্ট। তাই এবার পরিবার-পরিজন ছাড়াই ঈদ করতে হবে সাকিব-মুশফিকদের। ঈদের দিন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার কথা রয়েছে টিম বাংলাদেশের। অনুশীলন শেষে তামিম ইকবালের বাড়িতে দাওয়াত খেতে যাবেন সাকিবরা।

চট্টগ্রামের র‌্যাডিসন ব্লু হোটেলে উঠবে বাংলাদেশ দল। সেখান থেকে তামিমের বাড়ি আশকার দিঘির পাড় খুব বেশি দূরে নয়। সেজন্য সতীর্থদের খানিকটা সময় পারিবারিক আমেজে রাখতে ঈদের দিন সাকিব-মুশফিকদের জন্য বিশেষ আপ্যায়নের ব্যবস্থা করছেন তামিম। আয়োজনে থাকবেন তামিমের তার চাচা, জাতীয় দলের সাবেক অধিনায়ক বিসিবি পরিচালক আকরাম খান। শুক্রবার চট্টগ্রাম যাওয়ার পথে সাংবাদিকদেরকে এমন কথাই জানালেন আকরাম খান।

এদিকে বাবা-মাকে মিস করলেও দেশের জন্য কিছু করতে ঈদের আনন্দ ত্যাগ করতে প্রস্তুত টাইগার অধিনায়ক মুশফিকুর রহিম। ‘ঈদে বাবা-মাকে মিস করবো। আমি না শুধু, খেলার কারণে সবাই মিস করবে। এই ত্যাগ করে যদি দেশকে কিছু দিতে পারি, সেটা অনেক বড় ব্যাপার।’

উল্লেখ্য, প্রথমবারের মতো অস্ট্রেলিয়াকে হারিয়ে দুই ম্যাচ সিরিজ ১-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ। ৪ থেকে ৮ আগস্ট চট্টগ্রামে সিরিজের শেষ টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া।

আরডি/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71