শুক্রবার, ১০ জুলাই ২০২০
শুক্রবার, ২৬শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
ইউপি নির্বাচন
গাইবান্ধার মোল্লারচরে ভোট কারচুপি ও প্রার্থীকে হুমকির অভিযোগ
প্রকাশ: ০১:০৩ am ১৮-০৪-২০১৬ হালনাগাদ: ০১:০৩ am ১৮-০৪-২০১৬
 
 
 


গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সদর উপজেলার ১৩নং মোল্লারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের চিথুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে বল পূর্বক ব্যালটে ছিল মেরে ভোট নেওয়া ও সাধারণ সদস্য প্রার্থী মো. আফসার আলী দেওয়ানী মেম্বরকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্ধী প্রার্থীদের বিরুদ্ধে। 

এ ঘটনার প্রতিকার দাবীতে সাধারণ সদস্য প্রার্থী মো. আফসার আলী জেলা রিটার্নিং অফিসার বরাবরে রবিবার দুপুরে একটি লিখিত অভিযোগ করেছেন। 

অভিযোগে উল্লেখ করা হয়, ১৩নং মোল্লারচর ইউনিয়নের ২নং বাজে চিথুলিয়া ওয়ার্ডে সাধারণ সদস্য প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করে তিনি নির্বাচনী প্রচার-প্রচারনা চালাচ্ছেন। কিন্তু প্রতিদ্বন্ধী সাধারণ সদস্য পদের দুই প্রার্থী তাকে ও তার কর্মী-সমর্থকসহ ভোটারদের বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে আসছেন। শুধু তাই নয় প্রতিদ্বন্ধী প্রার্থীরা চিথুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করে বল পূর্বক ব্যালটে ছিল মেরে নেওয়ার পরিকল্পনাও করছেন। 

এ ব্যাপারে সদস্য প্রার্থী মো. আফসার আলী দেওয়ানী বলেন, তিনিসহ আরও দুই প্রার্থী তার ওয়ার্ডে প্রতিদ্ধন্ধীতা করছেন। কিন্তু প্রতিদ্বন্ধী প্রার্থীরা ভোটের দিন ভোট কেন্দ্রে অপ্রীতিকর ঘটনা ঘটতেপারেন। এজন্য শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহনের জন্য চিথুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রটি অতিঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে রিটানিং অফিসারসহ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। উল্লেখ্য- তৃতীয় দফায় ২৩ এপ্রিল ১৩নং মোল্লারচর ইউনিয়নসহ সদর উপজেলার সাত ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

 

 এইবেলাডটকম/সজল কুমার মহন্ত/এআরসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71