মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৭ই ফাল্গুন ১৪২৫
 
 
জামালপুরে দুই বোন হত্যার প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ: ০৮:৫২ pm ০৫-০৮-২০১৭ হালনাগাদ: ০৮:৫২ pm ০৫-০৮-২০১৭
 
জামালপুর প্রতিনিধি :
 
 
 
 


জামালপুরে দুইবোনকে গলা কেটে হত্যার প্রতিবাদে শনিবার সকালে শহরের শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। 

শিশু সুরক্ষা নেটওয়ার্কের ব্যানারে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী চলাকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র এড: ওয়ারেছ আলী মামুন, জাসদের সভাপতি আমির হোসেন, জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দুলাল হোসাইন, সদর উপজেলার সাবেক ভাইসচেয়ারম্যান কৃষিবিদ রায়হানা রহমান লতা, মানকাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিমসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

বক্তারা অবিলম্বে এই দুই বোনের হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও দোষীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের দাবি জানান। মানববন্ধন কর্মসূচীতে রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন এনজিওসহ স্কুলের ছাত্রীরা অংশ নেয়। 

প্রসঙ্গত, ৩ আগস্ট সকালে জামালপুর সদরের মেষ্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ি গ্রামের প্রবাসী শামীম হোসাইনের কন্যা ভাবনা ও লোভনা নামে দুই বোনের নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে গলাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ভাবনা পুগলাই রহিমা কাজিম উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ও ছোটবোন লোবনা হাসিল মতিউর রহমান একাডেমীর চতুর্থ শ্রেণীর ছাত্রী।
 
এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করে ৫ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করে। পুলিশ গত তিন দিনেও চাঞ্চল্যকর দুই বোন হত্যাকান্ডের কোন রহস্য উদঘাটন বা অন্য কোন আসামী গ্রেফতার করতে পারেনি।

ও/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71