বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৯ই ফাল্গুন ১৪২৫
 
 
জার্মান শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
প্রকাশ: ০১:৩২ am ২৬-০২-২০১৬ হালনাগাদ: ০১:৩২ am ২৬-০২-২০১৬
 
 
 


নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের প্রবাসী জার্মান শাখার মো. দেওয়ান আরেফিন টিপুকে সভাপতি ও মো. আশফাক হোসেন নিশাত বাপ্পীকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ প্রবাসী শাখার কমিটি অনুমোদন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন।

কমিটিতে স্থান পাওয়া অন্য নেতারা হলেন সহ-সভাপতি সাদ্দাম উল্লাহ আশিক, মো. জাহিদুল হক রিফাত, একেএম গোলাম মোস্তফা শিহাব, হোমাইরা এদিব খান, গাজী জিয়াউল হক মাসুম ও মো. ইব্রাহিম রাজু।

যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সাল আমান পাপ্পু, মো. সুলতান মাহমুদ, মো. মেরাজুল ইসলাম অনিক, কাজী ইমাম হাসান হৃদয় ও শরীফুল ইসলাম।

কমিটি অন্যান্যরা হলেন সাংগঠনিক সম্পাদক পদে মো. সাইফুল ইসলাম সাগর, মো. আবিদ আলম, পলাশ মালাইকার, সাকিব আহমেদ, দেওয়ান মাহমুদ শোভন।

প্রচার সম্পাদক পদে মো. জামান, দফতর সম্পাদক পদে আহমেদ হাসান তপু, উপ-দফতর পদে সাজ্জাদ এইচ চৌধুরী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পদে মো. মাসুম বিল্লাল, সাংস্কৃতিক সম্পাদক পদে সেজান মাহমুদ, উপ-সাংস্কৃতিক সম্পাদক পদে ফয়েজ নেওয়াজ, সমাজসেবা সম্পাদক পদে শেখ রেদওয়ান, ক্রীড়া সম্পাদক পদে আরিফুর রহমান, পাঠাগার বিষয়ক সম্পাদক পদে স্বাসত রয়, উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক পদে পিয়াস কুমার সিংহ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে আবু আল ফাহাদ, ছাত্রীবিষয়ক সম্পাদক পদে নূরে জান্নাত, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক পদে হীরা খান, অর্থবিষয়ক সম্পাদক পদে মো. সাকিব আমিন, উপ-অর্থ বিষয়ক সম্পাদক পদে শামস খান, আইনবিষয়ক সম্পাদক পদে প্রিতম দে, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে ইব্রাহিম সোহেল, উপ-বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ইউসুফ দিনার, ধর্ম বিষয়ক সম্পাদক পদে শেখ আদনান, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক পদে আদিল আমান, গণশিক্ষা বিষয়ক সম্পাদক পদে আরিয়ান খালেদ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থপনাবিষয়ক সম্পাদক পদে নুরনবী অন্তর, সহ-সম্পাদক পদে সজীব মোড়ল, সুমিত হোসেন সরদার অনিক, রাসেল আহমেদ, মো. অলিকে মনোনীত করা হয়েছে।

এছাড়াও সদস্য পদ পেয়েছেন জাহিদ কবির হিমন, মশিউর রহমান জনি, আজমীর হোসেন রনি, আকিক চক্রবর্তী ও মামুন।

এইবেলা ডটকম/আরকেএম
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71