শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮
শনিবার, ৭ই আশ্বিন ১৪২৫
 
 
ডাইনি অপবাদে মাকে পুড়িয়ে মারল ছেলে
প্রকাশ: ০৭:৫৮ pm ১৫-০৬-২০১৭ হালনাগাদ: ০৭:৫৮ pm ১৫-০৬-২০১৭
 
 
 


প্রতিবেশী ডেস্ক : এক দিকে যখন ডিজিটাল ইন্ডিয়ার ঢক্কানিনাদ, ঠিক তখনই কুসংস্কারের অন্ধকারে আচ্ছন্ন দেশের অন্য ছবিটা আবার সামনে চলে এল ভয়ঙ্কর ভাবে। ডাইনি অপবাদে দুই মহিলার উপর চরম অত্যাচারের ঘটনা ঘটল ছত্তীসগঢ়ে।

তাঁদের মধ্যে এক জনকে মেরে আধমরা করে পুড়িয়ে দিল তাঁরই ছেলে। অপর জনকে গোটা গ্রামের সামনে নগ্ন করে ঘোরাল গ্রামবাসীরা। প্রথম ঘটনাটি ছত্তীসগঢ়ের রায়পুর জেলার তাতিবন্ধ এলাকার । পুলিশ জানিয়েছে,  অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। উভয় ক্ষেত্রেই অভিযুক্তদের বিশ্বাস যে ওই মহিলারা কালা জাদু বিদ্যার চর্চা করতেন এবং পরিবার বা গ্রামের কারও কারও মৃত্যুর জন্য দায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, তাতিবন্ধের মাতৃঘাতী রোহিত ধ্রুবর বছর সাতাশ বছর। নিজের মাকেই ডাইনি অপবাদে পুড়িয়ে মারে রোহিত। তার পর পুলিশের কাছে আত্মসমর্পন করে। পুলিশের কথায়, রোহিতের অভিযোগ তার মা বছর পঞ্চান্নর সুমিত্রাদেবী নাকি ডাইনি বিদ্যার চর্চা করতেন। এক দিন স্বপ্নে সে দেখে তার মা তাকে গিলে খাচ্ছে। এই ভয়ানক স্বপ্ন দেখে তার ঘুম ভেঙে যায় এবং মাকে ধরে বেদম প্রহার করতে থাকে। মাথায় বার বার ভারী জিনিস দিয়ে আঘাতের ফলে মৃত্যু হয় সুমিত্রাদেবীর। এর পর কেরোসিন ঢেলে মায়ের মৃতদেহ পুড়িয়ে দেয় সে।

পুলিশ আধিকারিক ডিপি শর্মা জানিয়েছেন, মঙ্গলবারের ওই ঘটনার আগে এক মাসের মধ্যে রোহিতের দুই ভাইয়ের মৃত্যু হয়। তার পর থেকেই চরম অবসাদে এবং আতঙ্কে ভুগছিল সে। ভাইদের মৃত্যুর জন্য নিজের মাকেই দায়ী করে বসে রোহিত। সেই অন্ধ বিশ্বাসের জেরেই শেষ পর্যন্ত খুন করে মাকে।

এইবেলাডটকম/নি এম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71