বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
নীলফামারী ৪ আসনে বইছে নির্বাচনী হাওয়া
প্রকাশ: ০৭:৩৯ pm ২৯-০৭-২০১৭ হালনাগাদ: ০৭:৪০ pm ২৯-০৭-২০১৭
 
নীলফামারী প্রতিনিধি  :
 
 
 
 


নীলফামারী ৪ (সৈয়দপুর-কিশোরীগঞ্জ) আসনে বইছে আগাম নির্বাচনী হাওয়া। বাড়ছে নতুন মুখের আনাগোনা। ব্যানার ফেস্টুন ছাপিয়ে জনগনকে শুভেচ্ছা জানিয়ে জানান দিচ্ছে তাদের আগমনী বার্তা। 

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই দীর্ঘ হচ্ছে প্রার্থী তালিকা। সম্ভাব্য প্রাথীরা ঈদুল ফিতর থেকেই নেমে পড়েছেন গনসংযোগে আর কেউবা ডিজিটাল ব্যানার ঝুলিয়েছেন শহর জুড়ে। 

আওয়ামীলীগ থেকে হ্যাভিওয়েট প্রার্থী হিসেবে যুক্ত হয়েছেন নীলফামারী জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ। তিনি প্রকাশ্য জনসভায় এ আসন থেকে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন। এছাড়াও সৈয়দপুর আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সিকেন্দার আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির অন্যতম সদস্য আমেনা কোহিনুর আলম, সুপ্রিম কোর্টের আইনজীবী ও আওয়ামীলীগ নেতা ব্যারিস্টার মোখছেদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সমাজকল্যান সম্পাদক নাফিউল ইসলাম নাফা, কর আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক এ্যাডভোকেট আমিরুল ইসলাম প্রার্থী তালিকায় রয়েছেন।

এদিকে বিএনপির সম্ভ্যাব্য তালিকায় রয়েছেন কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সহসম্পাদক জনপ্রিয় কন্ঠ শিল্পী বেবী নাজনীন, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সাধারন সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন সরকার ও বিএনপির কেন্দ্রীয় নেতা বিলকিস ইসলাম। 

জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে সক্রিয় রয়েছেন বর্তমান এমপি ও জেলা জাতীয় পার্টির আহবায়ক বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী ও সাবেক সংসদ সদস্য শিল্পপতি জাফর ইকবাল সিদ্দিকী। জাফর ইকবাল সিদ্দিকী এর আগে নীলফামারী ১ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ছিলেন। 

এখন পর্যন্ত ১১ জন প্রার্থীর আনাগোনা দেখা গেলেও এই তালিকা আরো দীর্ঘ হতে পারে বলে দলীয় নেতা কর্মীদের মুখে শোনা যাচ্ছে। তবে প্রবীণ নেতা নাকি নবীণদের দলীয় মনোনয়ন দেয়া হবে তা নিয়ে জোর আলোচনা চলছে।

এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71