শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
পুলিশ কর্মকর্তার ছেলে তুষার শুভ্র চয়নের লাশ উদ্ধার
প্রকাশ: ০২:০১ pm ১১-০৮-২০১৭ হালনাগাদ: ০২:০১ pm ১১-০৮-২০১৭
 
ঝালকাঠি প্রতিনিধি
 
 
 
 


ঝালকাঠিতে নিজ ঘর থেকে বৃহস্পতিবার সকালে পুলিশ কর্মকর্তার ছেলে তুষার শুভ্র চয়নের লাশ উদ্ধার করা হয়েছে।

চয়ন তার পরিবারের সঙ্গে শহরের পূর্ব চাঁদকাঠি এলাকায় থাকত। চয়ন ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) গৌতম কুমার ঘোষের একমাত্র ছেলে ও ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে। পুলিশ ও চয়নের পরিবার জানায়, প্রাইভেট পড়ে গতকাল সকাল ১১টার দিকে বাসায় ফেরে চয়ন। এ সময় মা অঞ্জনা ঘোষ বাথরুমে ছিলেন। কিছুক্ষণ পর বোন অনন্যা ভাইয়ের ঘরে গিয়ে জানালার গ্রিলের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় তাকে দেখতে পায়। অনন্যার চিৎফর শুনে মা ছেলের ঘরে ছুটে যান। পরে তিনিসহ প্রতিবেশীরা চয়নকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চয়নের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ভিড় করে শিক্ষক ও সহপাঠীরা। এ সময় চয়নের লাশ দেখে তারা কান্নায় ভেঙে পড়ে। হাসপাতালের চিকিৎসক বদরুদ্দুজা জোবায়ের বলেন, স্কুলছাত্রের গলায় ফাঁস লাগানোর চিহ্ন রয়েছে। সর্বশেষ গত মঙ্গলবার দুপুর ১টা ২১ মিনিটে চয়ন তার ফেসবুক আইডিতে ‘সবাইকে দিয়ে প্রেম-ভালোবাসা হয় না’ লিখে স্ট্যাটাস দিয়েছিল। এ থেকে সহপাঠীদের ধারণা, প্রেমঘটিত বিষয়ে সে আত্মহত্যা করতে পারে। তবে চয়নের বাবা গৌতম বলেন, ‘আমার ছেলে কী কারণে আত্মহত্যা করেছে তা বুঝতে পারছি না। ’ ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নি এম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71