শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯
শুক্রবার, ১০ই ফাল্গুন ১৪২৫
 
 
বাংলাদেশে সন্ত্রাসী হামলার নিন্দা জ্ঞাপন ডেনমার্ক আ.লীগ
প্রকাশ: ০৭:০৯ pm ০৪-০৭-২০১৬ হালনাগাদ: ০৭:০৯ pm ০৪-০৭-২০১৬
 
 
 


এইবেলা ডেস্ক: গুলশান জঙ্গি হামলার নিন্দা জানিয়েছে ডেনমার্ক আওয়ামীলীগ।একই সঙ্গে নিহতদের আত্মার শান্তি কামনার পাশাপাশি তাদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

সোমবার ডেনমার্ক আওয়ামীলীগ গণমাধ্যমে পাঠানো  এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়।

ডেনমার্ক আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী মোল্লা লিংকন ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া এক বিবৃতিতে বলেন, বাংলাদেশে আইএসএ এর কোন কর্মকাণ্ড  না থাকা সত্ত্বেও ইসলামের নাম ব্যবহার করে সারা দেশে যে গুম, হত্যা, জিম্মি চলছে তার অবসানের জন্য এবং বর্তমান সরকারকে এই হত্যাকাডেণ্ডর বিরুদ্ধে  কঠোর ব্যবস্থা গ্রহণ করার জন্য  দাবি জানান।

গুশলানের ঘটনায় দুই জন সাহসী পুলিশ শাহাদাৎ বরণ করায় তাঁদের আত্মার মাহফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান তারা ।

বিবৃতিতে তারা বলেন,  বিদেশী জাপানীয়,  ইতালিয়ান,  ভারতীয়,  বাংলাদেশীসহ যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরত কামনা করেন এবং এই হত্যাকাণ্ডের আসল খুনিসহ সকল জঙ্গিবাদীদের আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ার দাড়ানোর সকল ব্যবস্থা গ্রহণের জন্য বর্তমান সরকারের প্রতি দাবী জানান।

গুলশনা হোলি আর্টিজান রেস্টুরেন্টের জিম্মি ঘটনার সুন্দরভাবে অবসান ঘটনোর জন্য বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, ফায়ার সার্ভিসসহ সকল বাহিনীকে আন্তারিক ধন্যবাদও জ্ঞাপন করেন তারা।

এ বিবৃতিতে সম্মতি জানান ডেনমার্ক আওয়ামীলীগের সহসভাপতি আরিফ খালেক, ইকবাল হোসেন মিঠু, জামাল আহমেদ, যুগ্ম-সম্পাদক সাব্বির আহমেদ, সামী  দাস, জাহাঙ্গীর আলম সাংগঠনিক সম্পাদক মানজুর, বোরহান, ভূঁইয়া, আমির হোসেন, হিল্লোল বড়ুয়া, ফাহমিদ আল মাহিদ, কবির আহমেদ, কাওসার আহমেদ সুমন, সেতু আহমেদ, খাদিজা আখতার মিনি, মাহফুজু র রহমান, কোহিনুর আখতার মুকুল, ইউসুফ আহমেদ, নীরব হালদার, আরজু আহমেদ, কাজী হামিদ, ইমতিয়াজ, ডেনমার্ক যুবলীগের সভাপতি জামিল আখতার কামরুল  সাধারণ সম্পাদক আমির জীবন, ডেনমার্ক ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সহ সুবীর, শাওন, সোহাগ  প্রমুখ।

এইবেলা ডটকম/বিজ্ঞপ্তি/ আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71