শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯
শুক্রবার, ১০ই ফাল্গুন ১৪২৫
 
 
মিজোরামে বিপুল পরিমাণ সমরাস্ত্র ও গুলি আটক
প্রকাশ: ০৩:৪৩ am ২১-০৩-২০১৫ হালনাগাদ: ০৩:৪৩ am ২১-০৩-২০১৫
 
 
 


মিজোরাম: আসাম রাইফেলস’র সাথে পরিচালিত এক যৌথ অপারেশনে মিজোরাম রাজ্য পুলিশ বিপুল সংখ্যক অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে। উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে যুক্তরাষ্ট্রের তৈরী ৭টি এমফোরএওয়ান কারবাইন, একটি একে-৫৬ অসল্ট রাইফের ও ৫০০ রাউন্ড গুলি।  সীমান্তবর্তী চাংপাই ও জোট গ্রামের মাঝামাঝি স্থানে বৃহস্পতিবার এই বিপুল পরিমাণ অস্ত্রের চালান আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। পিটিআই’র বরাতে ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়া ডটকমে প্রকাশিত খবরে এ তথ্য জানা গেছে।

পুলিশ আরো জানিয়েছে, এসকল অস্ত্র বহনের দায়ে চামফাই গ্রামের থান্ডিপাংগা(৩৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে। সে রেজিস্টেশন নম্বর বিহীন এই দুই চাকার সাইকেলে মুখবন্ধ করা একটি প্লাস্টিকের ঝুড়িতে এই অস্ত্রশস্ত্র ও গুলি বহন করছিল।

ধৃত যুবক জানিয়েছে, একজন বর্মী নাগরিক তাকে এই কাজে নিযুক্ত করেছে। অস্ত্রগুলো মিয়ানমারের নগুর পল্লীর কাছাকাছি সীমান্তবর্তী নদী তিয়াও হয়ে ঝাঝরা বর্ডার দিয়ে পাচার করা হয়েছে।

যদিও পুলিশ এখন পর্যন্ত অস্ত্রগুলো গন্তব্য কোথায় ছিল তা নিশ্চিত হতে পারেনি। তবে পাচারকৃত এই অস্ত্রশস্ত্রগুলোর গন্তব্য বাংলাদেশের চাকমা বিচ্ছিন্নতাবাদী গ্রুপ হতে পারে বলে ধারণা করছে।

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71