রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
মৌলভীবাজার পৌর কর্মকর্তা-কর্মচারীদের সিলেট বিভাগীয় সমাবেশ
প্রকাশ: ১০:১৩ pm ২৯-০৭-২০১৭ হালনাগাদ: ১০:১৩ pm ২৯-০৭-২০১৭
 
মৌলভীবাজার প্রতিনিধি :
 
 
 
 


পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সহ সকল সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রদানের দাবীতে মৌলভীবাজারে সিলেট বিভাগীয় সমাবেশ হয়েছে। এতে সিলেট বিভাগের ১৯টি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহন করেন।

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশ সিলেট বিভাগের উদ্যোগে ২৯জুলাই  দুপুরে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসোসিয়েশনের সিলেট বিভাগীয় সভাপতি সৈয়দ নকিবুর রহমানের সভাপতিত্বে ও রনধীর রায়ের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার - রাজনগর ৩ আসনের  সংসদ সদস্য  সৈয়দা সায়রা সহসিন এমপি। 

সমাবেশের দাবীর সাথে একাত্মতা প্রকাশ করেছেন মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, বিয়ানীবাজার পৌর মেয়র আব্দুস শুকুর, মাধবপুর পৌরমেয়র হিরেন্দ্র লাল সাহা ,নবীগঞ্জ পৌর মেয়র ছাব্বির আহমদ চৌধুরী, চুনারুঘাট পৌর মেয়র নাজিম উদ্দিন, জকিগঞ্জ পৌর মেয়র খলিল উদ্দিন, কানাইঘাট পৌর মেয়র নিজাম উদ্দিন সহ সিলেট বিভাগের বিভিন্ন পৌর সভার মেয়র ও কাউন্সিলারগন । এ সময় আরো বক্তব্য রাখেন পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশ কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল আলিম মোল্লা, সাধারন সম্পাদক শহীদুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন  এক বছরে সিলেট বিভাগে ৯৬১ জন পৌর কর্মকর্তা কর্মচারীদের বেতন বাবত ২৪ কোটি টাকার প্রয়োজন ,যা পৌরসভার অপ্রতুল ফান্ড থেকে পরিশোধ করা যাচ্ছে না। এ পর্যন্ত সিলেট বিভাগের ১৯ টি পৌরসভায় বেতন ভাতা বাবত প্রায় ২২ কোটি টাকা বকেয়া রয়েছে। এছাড়া ২০ জনের পেনশন বাবত ২ কোটি ৩৫ লাখ টাকা বকেয়া রয়েছে। ফলে অনেকে মানবেতর জীবন যাপন করছেন। তাই অবিলম্বে সিলেট বিভাগ সহ দেশের সকল পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সহ সকল সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রদানের আহবান জানিয়েছেন বক্তারা। পৗর কর্মকর্তা-কর্মচারীদের এ দাবি যতক্ষন পর্যন্ত বাস্তবায়ন হবে না তথক্ষন পর্যন্ত তাদের পাশে সিলেট বিভাগের সব মেয়ররা থাকবেন বলে তাদেরকে প্রতিশ্রুতি দিয়েছেন।

এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71