মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯
মঙ্গলবার, ১লা শ্রাবণ ১৪২৬
 
 
যশোরে প্রাক প্রাথমিকের শিক্ষক হলেন ৩১৯ জন
প্রকাশ: ০৩:০৭ pm ০৪-০১-২০১৬ হালনাগাদ: ০৩:০৭ pm ০৪-০১-২০১৬
 
 
 


যশোর প্রতিনিধি : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের সহকারী শিক্ষক পদের ফলাফল গতকাল প্রকাশ করা হয়েছে। এতে যশোর জেলার ৮ উপজেলায় মোট ৩১৯ জন মনোনীত হয়েছেন। মোট ৯৩১ জন চাকরি প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশ নিয়েছিলেন।

জানা গেছে দেশের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক পর্যায়ের জন্য একজন করে সহকারী শিক্ষক নিয়োগের সিদ্ধান্ত নেয় সরকার। প্রথম পর্যায়ে এক তৃতীয়াংশ শিক্ষক নিয়োগ সম্পন্ন করে দ্বিতীয় বারের মত শিক্ষক নিয়েগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় ২০১৪ সালের ১০ ডিসেম্বর। ২০১৫ সালের ১৬ ও ৩০ অক্টোবর ৩৯ টি জেলার লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।  ২২ নভেম্বর এ ৩৯ টি জেলার লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এতে যশোর জেলার ৮ টি উপজেলা হতে মোট ৯৩১ জন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়।

গত ৭ ডিসেম্বর থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত এসব চাকরী প্রার্থীর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। গতকাল ৩ জানুয়ারী নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়। এতে যশোর জেলায় ৩১৯ জনকে মনোনীত করা হয়েছে। এসব প্রার্থীগণকে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার দপ্তরে যোগদান করার পর তাদেরকে স্ব-স্ব উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পদায়ন করা হবে বলে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্ত তাপস কুমার অধিকারী জানিয়েছেন।

এইবেলা ডটকম/তাপস/এএস
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71