শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
সামাজিক আন্দোলনের মাধ্যমে জঙ্গী তৎপরতাসহ সামাজিক সমস্যা দূর করতে হবে
প্রকাশ: ০২:৫৭ am ১০-০৩-২০১৭ হালনাগাদ: ০২:৫৭ am ১০-০৩-২০১৭
 
 
 


রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ গাউস বলেছেন, সামাজিক আন্দোলনের মাধ্যমে জঙ্গী তৎপরতাসহ সামাজিক সমস্যা দূর করতে হবে।

সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করলেই জঙ্গী দমন করা সম্ভব। সকলের ছেলে মেয়ের প্রতি নজর দিতে হবে, তাদের প্রতি আন্তরিক হতে হবে।কারন পরিবারই হল ছেলে-মেয়েদের সব চাইতে আদর্শ বিদ্যালয়, এখান থেকে তাদের সঠিক পথে পরিচালিত করা সম্ভব এবং সু-পথে পরিচালনা করা সম্ভব।

বৃহস্পতিবার সকালে রাজাপুর উপজেলা সভাক্ষে অয়োজিত জঙ্গী তৎপরতা, যৌন হয়রানি,মাদক, বাল্য বিবাহ, শিশুশ্রম, নারী ও শিশু নির্যাতন এবং মানক পাচার রোধে করনীয় শীর্ষক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

এছাড়াও তিনি জঙ্গী, যৌন হয়রানি, মাদক, বাল্য বিবাহ, শিশুশ্রম,নারী ও শিশু নির্যাতন এবং মানক পাচারের কুফল সম্পর্কে আলোচনা করেন।উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামানের সঞ্চলনায় এবং ভারপ্রাপ্ত ইউএনও আনিচুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোজাম্মেলন হোসেন, আফরোজা আক্তার লাইজু, শেখ মুনীর উল গীয়াস,সিদ্দিকুর রহমান, মোস্তফা কামাল সিকদার, মাহবুবুর রহমান, শাহ আলম নান্নু, জাহিদুল ইসলাম, মাহমুদা খানম, রহিম রেজা, নিত্যানন্দ সাহা,আলমগীর শরীফ ও মাসুদুর রহমান প্রমুখ।

এইবেলাডটকম/রহীম/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71