শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
সৈয়দপুরে প্রতারক চক্রের ৩ সদস্য আটক
প্রকাশ: ০৫:১৩ pm ০৫-০৮-২০১৭ হালনাগাদ: ০৫:১৩ pm ০৫-০৮-২০১৭
 
নীলফামারী প্রতিনিধি :
 
 
 
 


নীলফামারীর সৈয়দপুরে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৩ সিপিসি-২’র আভিযানিক দল। শুক্রবার (৪ আগস্ট) বিকেলে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের সিপাহী বাজার এলাকা থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন সামগ্রীসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের পূর্ব বোতলাগাড়ি ডাঙ্গাপাড়ার বাফাজ উদ্দিনের ছেলে নুর আমিন প্রকাশ নুর বাবু (৩২) ও আজগর আলীর ছেলে রতন প্রামানিক (২৭) এবং সৈয়দপুর শহরের গোলাহাট চিনি মসজিদ এলাকার আব্দুল হান্নানের ছেলে মোহাম্মদ শাহীন (২৮)।

র‌্যাব-১৩ সিপিসি ২ নীলফামারী সূত্র জানায়, ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় নুর হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে নুর হোসেনসহ তিনজনকে আটক করা হয়। অভিযানে গাঁজা, নিক্তি, ইয়াবা, গ্যাস লাইট, ডলারসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়। এছাড়া দুটি ভুয়া আইডি কার্ড, ৪টি ভুয়া বিয়ে রেজিস্ট্রির কাগজও পাওয়া যায় অভিযানকালে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার শাহিনুর কবির জানান, আটকদের বিররুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাদের সৈয়দপুর থানায় হস্তান্তর করা হবে। নুর হোসেনের নেতৃত্বে ওই বাড়িতে প্রতারণা করা হতো। ডলার দেখিয়ে সহজ সরল মানুষদের ঠকানো হতো। এছাড়া মাদকের আড্ডাও বসতো সেখানে বলেও জানান তিনি।

এম/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71