বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
‍মেয়েকে ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে রাখলেন মা!
প্রকাশ: ০১:২৪ am ২৯-১০-২০১৬ হালনাগাদ: ০১:২৪ am ২৯-১০-২০১৬
 
 
 


আন্তর্জাতিক ডেস্ক: স্কুল পালিয়েছিল মেয়েটি। বয়স কত হবে। বড়জোর আট কি নয়। ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার কুয়ালালামপুরে।

আর তার শাস্তি হিসেবে পায়ের সঙ্গে চেন বেঁধে মেয়েকে একটি ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে রাখলেন মা। কুয়ালালামপুর পুলিশ সূত্রে জানা গেছে, একটি গাড়ি পার্কিংয়ের জায়গায় ল্যাম্পপোস্টের সঙ্গে মেয়েটিকে চেন দিয়ে বাঁধা থাকতে দেখেন স্থানীয় গাড়িচালকরা।

তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে দেখে যে স্কুল ইউনিফর্ম পরিহিত অবস্থায় দাঁড়িয়ে আছে মেয়েটি। ডান পায়ে চেন বাঁধা ল্যাম্পপোস্টের সঙ্গে। স্কুলব্যাগ এবং একটি জলের বোতলও পড়ে আছে তার পাশে।

পুলিশকর্মীরা জিজ্ঞাসা করেন, তার এই অবস্থা কে করেছে। প্রশ্নের উত্তরে সে জানায় তার মা তাকে এইভাবে বেঁধে রেখে গেছে। কিছুক্ষণ বাদে এসে তাকে খুলে দেবে।

এই কথা শুনে পুলিশকর্মীরা খানিকক্ষণ দাঁড়িয়ে তার মায়ের জন্য অপেক্ষা করতে থাকেন। প্রায় ১০ মিনিট পর ওই নাবালিকার মা আসতেই পুলিশকর্মীরা তাঁকে এই ধরনের অমানবিক ঘটনা কেন ঘটালেন তার কারণ জানতে চান।

তাঁদের প্রশ্নের উত্তরে ওই মহিলা বলেন যে তাঁর মেয়ে প্রায়দিনই স্কুলে যেতে চায় না। স্কুল পালায়। তাই তিনি একপ্রকার বাধ্য হয়ে এই শাস্তি দিয়েছেন।

তাঁর এই বক্তব্য শুনে হতবাক হয়ে যান উপস্থিত পুলিশকর্মীরা। কড়া কথা শোনানো হয় মহিলাকে। আর কোনওদিন এই ধরনের কাজ করবেন না এই প্রতিশ্রুতি দেওয়ার পর তাঁকে ছাড় দেয় পুলিশ।

কুয়ালালামপুরের সহকারী পুলিশ সুপার মহম্মদ আজ়লিন সাদারি জানান, “ওই নাবালিকাকে এই ধরনের শাস্তি এই প্রথমবার দেওয়া হয়েছে বলেই আমাদের মনে হয়েছে।

আর তাই এই ধরনের কাজ আর কোনওদিন না করার প্রতিশ্রুতি দেওয়ার পর ওই মহিলাকে ছাড়া হয়েছে। তবে তাঁকে এখনও সম্পূর্ণ মাফ করা হয়নি। স্থানীয় শিশু নির্যাতন আইন মেনে এই ঘটনার তদন্ত করা হচ্ছে।”

 

এইবেলাডটকম/পিসি 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71