বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
ভিজিডি কার্ড আনতে গিয়ে তাহিরপুরে লাশ হয়ে ফিরলেন আকিজা বেগম
প্রকাশ: ০৬:৫৭ am ২৬-০৪-২০১৭ হালনাগাদ: ০৬:৫৭ am ২৬-০৪-২০১৭
 
 
 


সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরের আকিজা বেগমর এক নারী বোরো ফসল হারা পরিবারের সদস্যের জন্য ত্রাণের চাল পেতে ইউনিয়ন পরিষদ থেকে ভিজিডির কার্ড নিতে এসে মোটরসাইকেলর চাঁপায় মারা গেলে।

আজ মঙ্গলবার ইউনিয়ন পরিষদ থেকে পরিবারে অভাবের তাড়নায় ভিজিডি কার্ড সংগ্রহ করতে গিয়ে মোটর সাইকেল চাঁপায় সাত প্রাণ হারালেন আকিজা বেগম।  তিনি  উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের বানিয়াগাঁও গ্রামের কৃষক সাহেব আলীর স্ত্রী।জানা গেছে, বোরো ফসলহারা কৃষক পরিবারের মধ্যে সরকারি সহায়তার ভিজিডির ত্রাণের চাল পেতে আগাম একটি ভিডিজি কার্ড সংগ্রহ করতে সকাল সকাল লাইনে দাড়ানোর জন্য শ্রীপুর উওর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের উদ্যেশে বানিয়াগাঁও নীজ বাড়ি থেকেম আজ মঙ্গলবার ভোরে রওয়ানা দেন আকিজা বেগম।

এদিকে সকাল ৮টার দিকে পরিষদমুখী যাবার পথে বেপরোয়া গতিতে চালিয়ে আসা একই এলাকার শাহজাহানের ছেলে মোটর সাইকেল চালক সাগর আকিজার ওপর মোটর সাইকেল চাঁপা দিয়ে দ্রুত সটকে পড়ে।

খবর পেয়ে পরিবার ও এলাকার লোকজন আশংকাজনক অবস্থায় ট্রলার যোগে সকাল ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার উন্নতি না হওয়ায় আকিজাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাপসপাতালে প্রেরণ করেন। এদিকে আকিজাকে উপজেলা সদর থেকে লেগুনাযোগে সিলেট নিয়ে আসার পথে বেলা সাড়ে ১২টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

একদিকে বোরো ফসল হারানোর অভাবের তাড়না আর স্ত্রীকে হারানোর ঘটনায় শোকে কাথর স্বামী কৃষক সাহেব আলী আজ মঙ্গলবার দুপুরে অশ্রুসিক্ত চোখের জলে বলেন, পরিবারের ৯ সদস্য দুদিন ধরেই উপোষ কাটিয়েছি, সোমবার রাতেই আকিজা ইউনিয়ন পরিষদ থেকে ত্রাণের চাল পেতে একটি ভিজিডির কার্ড আনতে যাবার কথা বলছিলো আমাকে, লোক লজ্জার ভয়ে আমি যেতে অনিহা প্রকাশ করলে পরিবারের সবার কথা ভেবে সে নিজেই একটি ভিজিডি কার্ডের আশায় বাড়ি থেকে সকালে বের হয়ে গিয়ে লাশ হল!

তাহিরপুর থানার কর্তব্যরত পুলিশের এসআই ( উপ-পরিদর্শক) তপন চন্দ্র দাস  জানান, নিহত আকিজা বেগমমের সুরহাল রিপোর্ট তৈরী কওে লাশ জেলা সদর মর্গে প্রেরণ করা হয়েছে, চালক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে, এছাড়া এ ঘটনায় চালকের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা নেয়া হবে।

 

এইবেলাডটকম/হাবিব/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71