শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
বেলকুচিতে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী
প্রকাশ: ০৪:১৫ pm ১৩-১১-২০১৬ হালনাগাদ: ০৫:৪৫ pm ১৩-১১-২০১৬
 
 
 


সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় তৃতীয় ধাপের নির্বাচনের ৬টি ইউনিয়নের মধ্যে ৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।

কিন্তু ৬নং বড়ধুল ইউনিয়নের সীমানা সংক্রান্ত জটিলতার কারনে বড়ধুল ইউনিয়ন কর্তৃপক্ষ হাইকোর্টে একটি মামলা দায়ের করে।

মহামান্য হাইকোর্ট সীমানা জটিলতা মামলার কারণে বড়ধুল ইউনিয়নের নির্বাচন স্থগিত করে।পরবর্তী মামলা নিস্পতি হওয়ার পর তফশীল অনুযায়ী গত শনিবার বড়ধুল ইউনিয়নে ৩জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্ধন্দিতার করে।

এরা হলেন আছের উদ্দিন মোল্লা (নৌকা), আব্দুস ছাত্তার (ধানের শীষ) স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ ( আনারস)।বড়ধুল ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৭শ ২৩জন এবং ওয়ার্ড সংখ্যা ৯টি।

ভোট কেন্দ্র গুলোতে আইনশৃংখলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সকাল ৮টা থেকে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোটাররা ভোট প্রয়োগ করেন।

ভোট প্রয়োগ শেষে ৪টার পর থেকে ভোট গননা শুরু হয় প্রতিটি কেন্দ্রে কেন্দ্রে এবং উপজেলায় আসতে শুরু হয়।ভোট গণনা শেষে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচন কমিশনার মোহাম্মদ সাইফুল হাসান এবং সহকারী নির্বাচন কমিশনার জায়েদা খাতুন রাত্রি সাড়ে ৮টার দিকে বে-সরকারী ভাবে ফলাফল ঘোষনা করেন।

নির্বাচনে ৩৮৯০ ভোট পেয়ে বিজয়ী হয় আছের উদ্দিন মোল্লা (নৌকা) এবং তার নিকটতম প্রতিদ্বন্দি আব্দুস ছাত্তার ( ধানেরশীষ) ২২৫৩ ভোট পেয়ে বিজিত হয়।

সহকারী নির্বাচন কমিশনার জায়েদা খাতুন বলেন, ভোটাররা শান্তি পূর্ণ এবং সুষ্ঠভাবে ভোট প্রয়োগ করেছে এবং কোন ভোটকেন্দ্রে গোলযোগ হয় নাই।

এইবেলাডটকম/ চন্দন/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71