বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
বেলকুচির ধুকুরিয়াবেড়া ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষনা
প্রকাশ: ০৫:২৭ am ০৪-০৫-২০১৭ হালনাগাদ: ০৫:২৭ am ০৪-০৫-২০১৭
 
 
 


সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।

আজ বুধবার সকালে সেচ্ছাসেবী বেসরকারী সংস্থা হোপ প্রকল্পের সহযোগিতায় ইউনিয়ন পরিষদের আয়োজনে সকল স্তরের জনগণ, পেশাজীবি, পরিষদের সদস্যবৃন্দ এবং স্থানিয় গণ্যমাণ্য ব্যক্তিদের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদ মাঠে উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।

ধুকুরিয়াবেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুর রশিদ শামীমের সভাপতিত্বে ও ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ফাজিল মাদ্রাসার সাবেক শিক্ষক এসএম গোলাম মর্তুজা, এণায়েতপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ নূরনবী সরকার, ধুকুরিয়াবেড়া মাদ্রাসার অধ্যক্ষ গোলাম আজম, কল্যাণপুর মাদ্রাসার প্রধান শিক্ষক ছানোয়ার হোসেন, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, হাসমত আলী হাসু, মাসুদ রানা প্রমুখ। 

এ সময় উক্ত ইউনিয়ন পরিষদের সচিব আলহাজ উদ্দিন ২০১৭-২০১৮ অর্থ বছরের সম্ভাব্য বাজেটে ৩কোটি ২২লাখ ৩০হাজার ৫শ ৬১ টাকা আয় ও ৩কোটি ২১লাখ ৬৯হাজার ১শ ৬১ টাকা ব্যয় এবং ৬০হাজার ২শত টাকা উদ্বৃত্ত রেখে লক্ষমাত্রা বাজেট পেস করে।

ধুকুরিয়াবেড়া ইউনিয়ন পরিষদ কতৃক ঘোষিত এই বাজেটে স্থানিয় সরকার ব্যবস্থার আওতায় উন্নয়নমূলক সকল ধরণের খাতে বরাদ্দ রাথার পাশাপাশী শিশুকেন্দ্রীক উন্নয়নকে বিবেচনায় রেখে ইউনিয়নে প্রতিবন্ধী সেবা কেন্দ্র পরিচালনার জন্য, প্রতিবন্ধী শিশুদের শিক্ষা ও স্বাস্থ্য সহ জীবনমান উন্নয়নের জন্য এবং ঝরে পরা শিশুদের বিদ্যালয়মূখী করতে বিশেষ বরাদ্দ রাখা হয়েছে। বাজেট ঘোষণাকালে বক্তাগণ সম্ভাব্য বাজেটকে শতভাগ বাস্তবায়ন করার জন্য সকল পর্যায়ের জনগণসহ সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেণ। 

 

 

এইবেলাডটকম/চন্দন/রাজু

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71