সোমবার, ২২ জুলাই ২০১৯
সোমবার, ৭ই শ্রাবণ ১৪২৬
 
 
ভোলাহাটের রাস্তার পাশে অবৈধ বাজার উচ্ছেদের দাবী
প্রকাশ: ১০:৩২ pm ০৪-১২-২০১৬ হালনাগাদ: ১০:৩২ pm ০৪-১২-২০১৬
 
 
 


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার পুরাতন বাস ষ্ট্যান্ডের বাজার দীর্ঘদিন আগে উচ্ছেদ করায় জনগুরুত্বপূর্ণ রাস্তা উপজেলা খাদ্য গুদামের দক্ষিণ-পশ্চিম প্রাচীর সংলগ্ন স্থানে অবৈধ ভাবে গড়ে উঠেছে।

ফলে রাস্তায় জানজট সৃষ্টি হচ্ছে প্রায়শই। একারণে প্রায়শই দূর্ঘটনা ঘটার আশংকা করছেন স্থানীয়রা। প্রকৃতস্থানে বাজারটি স্থানান্তর করার দাবী জানিয়েছেন এলাকাবাসী।

বিষয়টির সমাধানের জন্য স্থানীয় সাংসদকে প্রকৃতস্থানে বাজার স্থানান্তরের জন্য লিখিতভাবে আবেদনও করেছেন স্থানীয়রা। 

জানা গেছে, ভোলাহাট খাদ্য গুদামের পূর্ব প্রাচীর সংলগ্ন বাজারটিই মূলত ভোলাহাট পুরাতন বাসষ্ট্যান্ড বাজার। কিন্তু বাজারটি সেখানে কিছুদিন থাকার পর খাদ্য গুদামের দক্ষিণ-পশ্চিম প্রাচীর সংলগ্ন ত্রি-মোহনী রাস্তায় অবৈধ দখল করে বাজার বসে।

ফলে প্রায়শই যন্ত্রচালিত যানবাহন, সাইকেল, ভ্যান ও পথচারিদের পড়তে হয় দূর্ঘটনায়। আম মৌসুমে আম ফাউন্ডেশন ত্রি-মোহনী রাস্তা সংলগ্ন হওয়ায় আম ব্যবসায়ীরা পড়েন বিপাকে। স্থানীটির সৌন্দর্য্য র্বোধনের জন্য স্থানীয় ইউপির উদ্যোগে আমের ভাস্কর্য্য তৈরী করা হয়েছে। 

এব্যাপারে ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াজদানী জর্জ বলেন, ত্রি-মোহনী রাস্তার দু’পাশ ঘিরে গড়ে উঠা অবৈধ বাজারের কারণে দূর্ঘটনা ঘটছে। তিনি বলেন, রাস্তায় বসা অবৈধ বাজারটি সরিয়ে নির্ধারীত স্থানে নিয়ে যাওয়া হলে স্থানীয়রা দুর্ভোগের হাত থেকে রক্ষা পাবে।

 

এইবেলাডটকম/ইমরান/গোপাল 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71