মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
ভোলাহাটে অসহায় শিশু শিক্ষার্থীদের মাঝে এসপি’র পোষাক বিতরণ
প্রকাশ: ০৭:৪১ pm ২৬-১২-২০১৬ হালনাগাদ: ০৭:৪১ pm ২৬-১২-২০১৬
 
 
 


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের ব্যবস্থাপনায় মুশরীভূজা ইসলামীয়া মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরণ ও জঙ্গি, সন্ত্রাস, মাদক, অস্ত্র ও সমাজে অস্থিরতা প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার  বিকেল সাড়ে ৩টায় মুশরীভূজা ইউসুফ আলী স্কুল এ্যান্ড কলেজ মাঠে মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম। 

অন্যান্যের উপস্থিত ছিলেন, সহকারি পুলিশ সুপার (গোমস্তাপুর) সার্কেল এটিএম মাইনুল ইসলাম,) ভোলাহাট থানা অফিসার ইনচার্জ মহসীন আলী, সাদা মনের মানুষ জিয়াউল হক, দলদলী ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম পুতুলসহ অন্যরা।

স্বাগত বক্তব্য রাখেন, মাদরাসার সাধারণ সম্পাদক আলহাজ্ব দূরুল হোদা বিশ্বাস। অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন, ভোলাহাট পুলিশিং কমিটির সভাপতি ইখতিয়ার উদ্দিন আহমেদ, এসএ টিভির চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আহসান হাবিব, মুক্তিযোদ্ধা আফসার হোসেন। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এলাকার মসজিদের ইমামদের মাদক ও সন্ত্রাস জঙ্গিবাদ বিষয়ে আলোচনা করে এলাকার শান্তি প্রতিষ্ঠার ব্যাপারে জোরালো আহবান জানান।

এ সময় প্রধান অতিথি পুলিশ সুপারকে মাদরাসার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং পুলিশ সুপারের পক্ষ থেকে সাদা মনের মানুষ জিয়াউল হককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

এইবেলাডটকম/ইমরান/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71