বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯
বুধবার, ৮ই ফাল্গুন ১৪২৫
 
 
চাঁপাইনবাবগঞ্জে জাতীয় মহিলা সংস্থার সনদ বিতরণ ও বিদায় সংবর্ধণা
প্রকাশ: ০৮:৪১ pm ২০-১২-২০১৬ হালনাগাদ: ০৮:৪১ pm ২০-১২-২০১৬
 
 
 


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতীয় মহিলা সংস্থা চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে সংস্থার উদ্যোগে ৯৬ জন মহিলাকে দেয়া কম্পিউটার প্রশিক্ষনের শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ ও বিদায় সংবর্ধণা দেয়া হয়েছে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় জেলার ৪৬ জনকে সনদপত্র ও ২য় ব্যাচের ৫০ জন মহিলাকে সংবর্ধণা প্রদান করা হয়।

সংস্থার নিজস্ব কার্যালয়ে মঙ্গলবার বিকেলে জাতীয় মহিলা সংস্থার ‘জেলা ভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষণ প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের প্রশিক্ষন দেয়া হয়। মাঝে সনদপত্র বিতরণ ও সংবর্ধণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার জেলা শাখার চেয়ারম্যান এ্যাড. ইয়াসমীন সুলতানা (রুমা)। 

বক্তব্য রাখেন, সংস্থার জেলা কর্মকর্তা পংকজ কুমার দাস, সহকারী প্রোগ্রামার তাসরিন সুলতানা, কম্পিউটর প্রশিক্ষক রাহনাজ বন্যা, বিদায়ী শিক্ষার্থী শামসুন্নাহার, নাজিয়া হাসান, রোখসানা খাতুনসহ অন্যরা। বক্তারা, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নারীদের কম্পিউটার শিক্ষার মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টির উপর গুরুত্ত্বারোপ করেন।

অনুষ্ঠানে সফলভাবে এ ধরনের প্রশিক্ষণ গ্রহণের পর কর্মসংস্থানের বিদ্যমান সূযোগ নিয়েও আলোচনা করা হয়। শেষে ২০১৬ সালের ১ম ব্যাচের ৪৬ জন প্রশিক্ষনার্থীকে সনদপত্র প্রদান ও ২য় ব্যাচের ৫০ জনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

 

এইবেলাডটকম/ইমরান/গোপাল 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71