বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
ঝালকাঠি ও রাজাপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন, জয়িতাকে সংবর্ধনা
প্রকাশ: ০৬:৪৬ pm ০৯-১২-২০১৬ হালনাগাদ: ০৬:৪৬ pm ০৯-১২-২০১৬
 
 
 


রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ ঝালকাঠি ও রাজাপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে আজ শুক্রবার সকালে জেলা প্রশাসকের সভাকক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কর্মসূচির আওতায় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর জেলা পর্যায়ের ৫ জয়িতাকে সংবর্ধনা দিয়েছেন।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: আলতাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো: জাকির হোসেন ও বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মকবুল হোসেন প্রমুখ।

জয়িতারা হল- শিক্ষায় সাফল্যর জন্য শিমুল সুলতানা হ্যাপি, সমাজ উন্নয়নের জন্য ফাতেমা জাহান রুনু, অথনৈতিক ভাবে সাফল্য নারী কানিস ফার্জানা, সফল জননী হাসিনা জামান এবং নির্যাতনের বিভিষিকা মূছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী সকিনা বেগম।

এদিকে রাজাপুরে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান প্রধান অতিথি ছিলেন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাঈমুন্নাহারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউএনও আফরোজা বেগম পারুল, সোহরাপ হোসেন, মাহমুদা খানম, আব্দুল বারেক ফরাজি, আউয়াল গাজি, রহিম রেজা, আলমগীর শরীফ, মাইনুল হাসান মৃধা ও সৈয়দ হোসাইন আহম্মেদ কামাল প্রমুখ। রাজাপুরের জয়িতারা হল- শিক্ষা ও চাকুরি ও সফল জননী হিসেবে হাসিনা জামান, সমাজ উন্নয়নের জন্য সাহিদা আক্তার, অথনৈতিক ভাবে সাফল্যে কার্নিজ ফাতিমা ও নির্যাতনের বিভিষিকা মূছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী মর্জিনা বেগম।

 

এইবেলাডটকম/রহিম/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71