মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
গোদাগাড়ীতে বেগম রোকেয়া দিবস পালন ॥ ৫ জয়িতাকে সম্বর্ধনা 
প্রকাশ: ০৫:৪০ pm ১০-১২-২০১৬ হালনাগাদ: ০৫:৪০ pm ১০-১২-২০১৬
 
 
 


রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও ৫জন নারী জয়িতাকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে মহিলা বিষয়ক অধিদপ্তর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা ক্যাম্পাস হতে একটি র‌্যালী বের হয়।

র‌্যালীটি পৌর শহরের শহীদ ফিরোজ চত্বরে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা অডিটরিয়ামে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মনির হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা ও ৫জন জয়িতাকে সরকারের পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ ইসহাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবা সুলতানা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রীমতি কৃষ্ণা দেবী, উপজেলা শিল্প কলা একাডেমীর সাধারণ সম্পাদক বরজাহান আলী পিন্টু, গোদাগাড়ী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল বাতেন।

অনুষ্ঠানে ৫জন জয়িতার মধ্যে ২জনের প্রতিক্রিয়া, শোনেন অতিথিবৃন্দ। পরে জয়িতা অন্বেষণে বাংলাদেশ ২০১৬ শীর্ষক কার্যক্রমের উপজেলা পর্যায়ের ৫জন নির্বাচিত জয়িতাদের ক্রেষ্ট প্রদান করা হয়।

এরা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী পৌর শহরের মহিশালবাড়ী গ্রামের আব্দুর রহমানের মেয়ে জান্নাতুন নেসা, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মাদারপুর গ্রামের একরামুলের মেয়ে পিয়ারা খাতুন, সফল জননী নারী মাটিকাটা ইউপির পিরিজপুর গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী আফরোজা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী দেওপাড়া ইউপির ঈশ্বরীপুর গ্রামের আসাদুলের মেয়ে আয়েশা খাতুন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী মোহনপুর ইউপির বাউটিয়া গ্রামের জুলমত আলীর মেয়ে শিউলী খাতুন।

অনুষ্ঠানে বক্তরা প্রত্যেক নারীকে নিজ নিজ অবস্থান থেকে জয়িতা হওয়ার জন্য আহ্বাণ জানান।

 

এইবেলাডটকম/অরুন/গোপাল 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71