মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ৩রা আশ্বিন ১৪২৫
 
 
পাকুন্দিয়ায় কৃষকদের মাঝে সার-বীজ ও কৃষি মেশিন বিতরণ
প্রকাশ: ০৫:৩৭ am ২২-০৩-২০১৭ হালনাগাদ: ০৫:৩৭ am ২২-০৩-২০১৭
 
 
 


কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার, কৃষি মেশিন ও সেক্স ফেরোমন ট্রাম্প বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ সোহরাব উদ্দিন বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করেন।

এ উপলক্ষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অন্নপূর্ণা  দেবনাথের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন অ্যাডভোকেট মোঃ সোহরাব উদ্দিন এমপি, জেলা প্রশাসক মোঃ আজিমুদ্দিন বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম  রেনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন প্রমুখ।

এসময় পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন, পৌর মেয়র আক্তারুজ্জামান  খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক, শামছুন্নাহার আপেল, উপজেলা কৃষি কর্মকর্তা গৌর গোবিন্দ দাশ ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আনিসুজ্জামান প্রমুখসহ স্থানীয় জনপ্রতিনিধি, কৃষকসহ আমন্ত্রিত লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কৃষি প্রণোদনার আওতায় ২০১৭-১৮ মৌসুমে আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলার ১২শ কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়েছে।  

এছাড়াও সমন্বিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণ প্রকল্পের আওতায় কৃষকদলের মাঝে ১২টি পাওয়ার থ্রেসার মেশিন বিতরণ করা হয়েছে।

 

এইবেলাডটকম/নজরুল/গোপাল 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71