মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
পত্নীতলায় পাটিচরা ও কৃষ্ণপুর ইউপির ২০১৭-১৮ অর্থ-বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত
প্রকাশ: ০৪:৫৭ pm ২৬-০৫-২০১৭ হালনাগাদ: ০৪:৫৭ pm ২৬-০৫-২০১৭
 
 
 


নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় উপজেলার ৭নং পাটিচরা ও ৬নং কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা গতকাল বৃহস্পতিবার স্ব-স্ব ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। 

পাটিচরা ইউপির ভারপ্রাপ্ত সচিব আব্দুর রাজ্জাক চলতি অর্থ-বছরের বাজেট পর্যালোচনা করেন এবং আগামি ২০১৭- ২০১৮ অর্থ-বছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন। প্রস্তাবিত বাজেট অনুযায়ি আগামি অর্থ বছরের জন্য ২ কোটি ২২ লক্ষ ৪১ হাজার ১২০ টাকা আয় এবং ব্যয় দেখানো হয়েছে। 

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক। পাটিচরা ইউপির চেয়ারম্যান রায়হানুল আলমের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে বাজেটের উপর আলোচনা এবং প্রশ্নোত্তর সভায় স্থানীয় পর্যায়ে জন-অংশগ্রহণ নিশ্চিত, স্বচ্ছতা ও জবাবদিহিতা এবং ইউনিয়ন পরিষদকে কার্যকর ও শক্তিশালী প্রতিষ্ঠানে পরিণত করতে সভাপতি উপস্থিত, নারীনেত্রী, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যম, বিভিন্ন পেশাজীবি এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনীর উপকারভোগিদের মতামত আহবান করেন। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পত্নীতলা প্রেসক্লাব সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, দি হাঙ্গার প্রজেক্ট পত্নীতলার সমন্বয়কারী আসির উদ্দীন, ইউপি সদস্য রফিকুল ইসলাম, আশরাফুল ইসলাম, বকুল, শান্তনা রাণী, আসমা খাতুন, শ্রী কল্যান, মাসুদ রানা সহ অন্যান্য ইউপি সদস্য, সাংবাদিক, শিক্ষক, সুধীজন প্রমূখ।

অপরদিকে উপজেলার ৬নং কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। কৃষ্ণপুর ইউপির ভারপ্রাপ্ত সচিব আব্দুল লতিফ চলতি অর্থ-বছরের বাজেট পর্যালোচনা করেন এবং আগামি ২০১৭- ২০১৮ অর্থ-বছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন। প্রস্তাবিত বাজেট অনুযায়ি আগামি অর্থ বছরের জন্য ২ কোটি ২৪ লক্ষ ৭৬ হাজার ২৪৪ টাকা আয় এবং ব্যয় দেখানো হয়েছে। 

এ উপলক্ষে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে বাজেটের উপর আলোচনা এবং প্রশ্নোত্তর অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় পর্যায়ে জন-অংশগ্রহণ নিশ্চিত, স্বচ্ছতা ও জবাবদিহিতা এবং ইউনিয়ন পরিষদকে কার্যকর ও শক্তিশালী প্রতিষ্ঠানে পরিণত করতে সভাপতি উপস্থিত, নারীনেত্রী, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যম, বিভিন্ন পেশাজীবি এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনীর উপকারভোগিদের মতামত আহবান করেন।  

এসময় উপস্থিত ছিলেন, আব্দুর রাজ্জাক, সাইদুল ইসলাম, ইউপি সদস্য আব্দুল মতিন, এনামুল হক, আতাউর রহমান, মাহবুব আলম, করুণা কান্ত, ছয়ফুল ইসলাম, জাহাঙ্গির আলম, রেজাউল করিম, বিদ্যুৎ হাসেন, নাছমা বেগম, মঞ্জুয়ারা বেগম, জহুরা বেগম প্রমূখ।

 

এইবেলাডটকম/তানভীর/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71