শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
শুক্রবার, ৪ঠা শ্রাবণ ১৪২৬
 
 
শেরপুরে আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত
প্রকাশ: ০৮:২৬ am ১৬-০৪-২০১৭ হালনাগাদ: ০৮:২৬ am ১৬-০৪-২০১৭
 
 
 


শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলায় প্রথমবারের মতো পহেলা বৈশাখ পালন উপলক্ষে নকলা ফটোগ্রাফার ক্লাবের আয়োজনে ‘আলোয় আলোয় আধারগোছবো-মানুষকে শুধু মানুষ ভেবেই ভালোবাসব’ এইশ্লোগানকে ধারন করে আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

১ ও ২ বৈশাখ শুক্র ও শনিবার নকলা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠেবিশাল এক গ্যালারীরতে বাংলার ঐতিহ্য বহন কারী ফ্রেম বন্ধী দুই শতাধিক আলোক চিত্রপ্রদর্শন করা হয়।এতে নকলা ফটো গ্রাফার ক্লাবের পক্ষে ফটো গ্রাফার জাহাঙ্গীর মোহাম্মদ আদেল আকন্দ,কৃষ্ণ প্রসাদ কালোয়ার, নাফি ইবনে হাফিজ নীবিড় ও রাইসুল ইসলাম সাগর নেতৃত্ব দেন।নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভউদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহানউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুররহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, নকলা থানার ওসি খান আব্দুলহালিম সিদ্দিকী ও নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান উপস্থিতছিলেন।প্রদর্শনীতে সকল প্রকার পরামর্শসহ সার্বিক সহযোগিতা করেছেন ফারুকুজ্জামান ফারুক,মহিউদ্দিন মিঠুন ও সুয়েব শাহরিয়ার। বিভিন্ন নেতাকর্মী, সকল সরকারি বেসরকারি দপ্তরেকর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক এবং বিভিন্ন পেশা শ্রেণিরজনগন ওই প্রদর্শনী দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, এমন অনুষ্ঠান প্রতিটি উপজেলায় হওয়া দরকার। তাতে বাংলার ভবিষ্যতে বিলুপ্ত হয়ে যাওয়া বাংলার ঐতিহ্য বাস্তবে না হলেও ফ্রেমবন্ধী হিসেবে ভবিষ্যৎ প্রজন্মরা দেখতে পারবে।

 

এইবেলাডটকম/সানী/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71