মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৭ই ফাল্গুন ১৪২৫
 
 
ইউপি চেয়ারম্যান ও সদস্যর হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন
প্রকাশ: ০৫:৫৯ am ০৫-০৫-২০১৭ হালনাগাদ: ০৫:৫৯ am ০৫-০৫-২০১৭
 
 
 


সাতক্ষীরা প্রতিনিধিঃ আজ বৃহস্পতিবার বেলা ২টায় কলারোয়া রিপোর্টাস ক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল ও ইউপি সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ইয়ার আলী এ সংবাদ সম্মেলনটি করেন।

সংবাদ সম্মেলনে তারা বলেন, এলাকার একটি কুচক্রি মহল সমাজে তাদের সুনাম নষ্ট করার জন্য এধরনের কাল্পনিক তথ্য দিয়ে তাদের নামে বানোয়ার্ট সংবাদ প্রকাশ করেছে। এছাড়া সংবাদ সম্মেলনে তারা আরো বলেন, আজ বৃহস্পতিবারর সাতক্ষীরার দৈনিক সাতনদী পত্রকায় কলারোয়ায় দুই গাড়ী স্বর্ণ আটক শিরোনামে প্রকাশিত সংবাদের এক অংশে তাদের নাম জড়িয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে সে সম্পর্ন মিথ্যা বানোয়ার্ট ও ভিত্তিহীন।

সাবেক চেয়ারম্যান ভুট্টো লাল গাইন যে বিবৃতি দিয়েছেন, সেটিও মিথ্যা, বানোয়ার্ট। আমরা লোক মুখে বিকাল সাড়ে ৫টার দিকে শুনেছি যে কলারোয়ায় বিশেষ চেক পোষ্ট বসানো কালে এলাকার লোকজনের উপস্থিততে কলারোয়া উপজেলার গাড়াখালী গ্রামের শরিফুল ইসলামকে ১পিচ স্বর্ণের বার সহ আটক করে উপজেলার  কেরালকাতা ইউনিয়নের কোমরপুর স্কুলের সামনে থেকে।

এবিষয়ে থানা পুলিশ আইনে ব্যবস্থা নিয়েছে। অথচ সকলের সামনে স্বর্ণের বার উদ্ধার হলেও ওই চক্রটি আমাদের সুনাম নষ্ট ও থানা পুলিশের সাথে বিরোধ সৃষ্টি করতে কুট কৌশল করে সাংবাদিক ভাইদের কাছে মিথ্যা ও বানোয়ার্ট তথ্য দিয়ে এ ধরনের কাল্পনিক সংবাদ প্রকাশ করেছে।

আমরা সংবাদ সম্মেলনে উক্ত প্রকাশিত সংবাদটির তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই সাথে হয়রানীকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

 

 

এইবেলাডটকম/জুলফিকার/রাজু

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71