eibela24.com
শুক্রবার, ১৬, নভেম্বর, ২০১৮
 

 
খুলনা জেলা পরিষদের মহিলা সদস্যের উপর হামলা
আপডেট: ০৫:৫১ pm ১৯-০৯-২০১৭
 
 


খুলনা জেলা পরিষদের এক মহিলা সদস্যের উপর হামলা করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে মাহমুদকাটী বাজারস্থ জেলা পরিষদ সদস্যের কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ১ জনকে আটক করেছে

মামলা সূত্রে  জানা গেছে, জেলা পরিষদ সদস্য নাহার আক্তারের সঙ্গে নোয়াকাটী গ্রামের রশিদ গোলদারের ছেলে ইউপি সদস্য রাজিব গোলদারের দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছে। বিরোধকে কেন্দ্র করে নাহার আক্তার ১৭ আগস্ট রাজিব গোলদারের বিরুদ্ধে থানায় জিডি করে, যার নং-৯০৫। এদিকে সোমবার রাত ৯ টার দিকে মাহমুদকাটী বাজারস্থ নিজ কার্যালয়ের পাশে হাবিব গোলদারের দোকানে জুয়া খেলা নিয়ে হট্টগোল হয়। এ সময় নাহার আক্তার ছুটে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে ইউপি সদস্য ও তার লোকজন জেলা পরিষদ সদস্যকে ধাওয়া করে। এ সময় নাহার আক্তার নিজ কার্যালয়ে গিয়ে আত্মরক্ষার চেষ্টা করলে প্রতিপক্ষরা তার উপর হামলা করে শ্লীলতাহানী করে। এছাড়াও কার্যালয়ে থাকা বঙ্গবন্ধু ও জেলা পরিষদ চেয়ারম্যানের ছবি ভাংচুর করে। এ ঘটনায় ওই রাতেই জেলা পরিষদ সদস্য নাহার আক্তার বাদী হয়ে ইউপি সদস্য রাজিব গোলদারসহ ১০ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করে। যার নং-৩৪, তাং-১৮/০৯/১৭ ইং।
 
এ প্রসঙ্গে সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বর্তমান বাজার কমিটির সভাপতি ও ইউপি সদস্য রাজিব গোলদার জানান, মিথ্যা অভিযোগে তদন্ত ছাড়াই মামলা হয়েছে। নিরপেক্ষ তদন্ত করে সঠিক তথ্য তুলে ধরার জন্য আহবান জানান এই ইউপি সদস্য। 

ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, জেলা পরিষদ সদস্য নাহার আক্তারের উপর হামলার ঘটনায় উত্তম চক্রবর্তী নামে একজনকে আটক করা হয়েছে। অপর আসামীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

এমএএম/আরপি