eibela24.com
রবিবার, ১৮, নভেম্বর, ২০১৮
 

 
নবীগঞ্জে বাস চাপায় পথচারী নিহত
আপডেট: ০১:৪৪ pm ০২-১০-২০১৭
 
 


ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় সাগরিকা পরিবহণের বাস চাপায় এক পথচারী মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় স্থানীয় লোকজন প্রায় দেড় ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে । 

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের বানুদেব এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক পারাপার হচ্ছিলেন মহাসড়ক নিকটবর্তী বানুদেব গ্রামের মৃত হাজী ইদ্রিস আলীর ছেলে মটাই মিয়া (৫৫)। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী সাগরিকা পরিবহণের একটি বাস থাকে মারাত্মক ভাবে ধাক্কা দেয় । এসময় ঘাতক বাসটি পালিয়ে যায় । পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আউশকান্দি অরবিট হাসপাতালে নিয়ে আসার পথেই তিনি মৃত্যুর খুলে ঢলে পড়েন । এদিকে মটাই মিয়ার মৃত্যুর খবর তার নিজ এলাকায় পৌঁছা মাত্রই স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে রাখে । 

এসময় ঢাকা-সিলেট মহাসড়কের উভয় পাশে কয়েকশতাধিক যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয় । পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে এবং প্রায় দেড় ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয় । 

এব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি বিমল চন্দ্র ভৌমিক জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি এবং যান চলাচল স্বাভাবিক করি,ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি । মটাই মিয়ার মৃত্যুতে তার পরিবারের চলছে শোকের মাতম ।

এসসি/পিএম