eibela24.com
সোমবার, ১০, ডিসেম্বর, ২০১৮
 

 
বিয়ের দেড় মাসে স্বামীর হাতে স্ত্রী খুন 
আপডেট: ০১:৪০ pm ০৪-১১-২০১৭
 
 


কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামে পাষন্ড স্বামী দা দিয়ে কুপিয়ে নববধু রাবিয়া বশরী (১৮) কে হত্যা করেছে। শুক্রবার সন্ধ্যায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। 

খবর পেয়ে উখিয়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরন করেছে। এ সময় স্থানীয় জনতা ঘাতক স্বামী দিল মোহাম্মদ (২৮) কে হাতে নাতে ধৃত করে পুলিশের হাতে তুলে দেয়।

জালিয়াপালং ইউনিয়নের ফরেস্ট অফিস পাড়া গ্রামের আলী আকবরের মেয়ে রাবিয়া বশরী সাথে নিদানিয়া গ্রামের দিল মোহাম্মদের মধ্যে বিবাহ হয়। বিবাহের বয়স মাত্র দেড় মাস।

পারিবারিক সূত্রে জানা যায়, নববধু রাবিয়া বশরী তার স্বামীকে নিয়ে রুমখাঁ চৌধুরী পাড়া ফুফা নুরুল হকের বাড়ীতে বেড়াতে আসে। স্থানীয় যুব নেতা আবুল হোছাইন আবু বলেন ঘটনার সময় ফুফার জামাই ব্যবসায়ীক কারণে বাড়ীতে ছিলেন না এবং ফুফি তাঁর মাদ্রাসা পড়ুয়া ছেলেকে মাদ্রাসায় পৌঁছে দেওয়ার জন্য ঘর থেকে বের হয়। ঠিক ওই সময় পাষন্ড স্বামী হঠাৎ রুম আটকিয়ে তার স্ত্রীকে কিছু বুঝে উঠার আগেই ধারালো দা দিয়ে এলো পাতাড়ীভাবে কুপিয়েছেন। আর্তচিৎকার শুনে পার্শ্ববর্তী মহিলারা এগিয়ে আসলে তৎক্ষনে প্রচুর রক্তক্ষরন হয়ে গৃহবধু রাবিয়া বশরী ঘটনাস্থলে মারা যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে উখিয়া থানার এসআই মাঈন উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার ও সুরতাহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন। উখিয়া থানার ওসি আবুল খায়ের সত্যতা স্বীকার করে বলেন পুলিশ  ঘাতক স্বামীকে আটক করা হয়েছে।

সি/আরডি/