eibela24.com
বৃহস্পতিবার, ২১, ফেব্রুয়ারি, ২০১৯
 

 
দর্শনায় দুই ট্রেনের সংঘর্ষে আহত ৪
আপডেট: ০৪:৪৯ pm ২৫-১১-২০১৭
 
 


চুয়াডাঙ্গার দর্শনায় দুটি মালবাহী ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রেনের চালকসহ চারজন আহত হয়েছেন। দুর্ঘটনার পর থেকে খুলনার সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে। এ ছাড়া বন্ধ হয়ে গেছে খুলনা-রাজশাহী ও খুলনা-চিলাহাটি রুটের ট্রেন চলাচল। 

শনিবার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তাঁর নাম রায়হান হাসান। তিনি দুর্ঘটনাকবলিত একটি মালবাহী ট্রেনের চালক।

দর্শনা রেলস্টেশন জিআরপি ইনচার্জ জাফর হোসেন জানান, খুলনা থেকে ছেড়ে আসা তেলবাহী ট্রেনের (৬০০৪) সঙ্গে মধুখালী সাঠর থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনের (৬৪১১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রেনের চালকসহ চারজন আহত হয়েছেন। এ ঘটনার পর থেকে খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

চুয়াডাঙ্গার রেলস্টেশনের মাস্টার আবদুল খালেক জানান, ফরিদপুর থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রেন দর্শনা রেলইয়ার্ডে ঢোকার আগে ভুল সংকেতের কারণে দর্শনা হল্ট স্টেশনে ঢুকে পড়ে। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা তেলবাহী আরেকটি ট্রেনের সঙ্গে ফরিদপুর থেকে আসা ট্রেনটির সংঘর্ষ হয়। এতে দুটি ট্রেনের ইঞ্জিনই দুমড়ে-মুচড়ে যায়।

আবদুল খালেক আরো জানান, উদ্ধারকাজ শুরু হয়েছে। খুব দ্রুতই খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে।

এস/আরডি/