eibela24.com
বুধবার, ২১, নভেম্বর, ২০১৮
 

 
প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় শিবির কর্মী আটক
আপডেট: ১০:৪৯ am ২০-১২-২০১৭
 
 


ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও আপত্তিকর ছবি পোস্ট করায় ঝালকাঠিতে মাইনুল ইসলাম (২২) নামে এক  শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার বিকালে আটক করা হলেও সন্ধ্যার পর বিষয়টি জানা যায়। সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের মধ্যো গুয়াটন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাইনুল ইসলাম ঢাকা কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র। তার বাড়ি গুয়াটন এলাকায়। মাইনুল ঢাকা কলেজের সক্রিয় শিবির কর্মী বলে জানা গেছে।

তথ্য প্রযুক্তি আইনে মামলা নিতে পুলিশ সদর দফতরের অনুমতি প্রয়োজন বিধায় তাকে ৫৪ ধারার আসামি হিসেবে আদালতে পাঠানো হয়। এরই মধ্যে তথ্য প্রযুক্তি আইনে তার বরুদ্ধে মামলা গ্রহণের আনুমতি চেয়ে সদর সফতরে আবেদন করা হয়েছে। গ্রেফতার মাইনুল আদালতে বসে সাংবাদিকদের কাছে তিনি শিবির কর্মী বলে স্বীকার করেছে।

ঝালকাঠি সদর থানার এসআই ফারুক হোসেন জানান, মাইনুল তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি করার বিষয়টি স্বীকার  করেছে। অভিযোগের বিষেয়ে স্কিন শট আদালতে জমা দেওয়া হয়েছে।

ওসি তাজুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে মাইনুলকে আটক করা হয়েছে। তথ্য প্রযুক্তি আইনে তার বিরুদ্ধে মামলা গ্রহণের আনুমতি চাওয়া হয়েছে।

বিএম/