eibela24.com
মঙ্গলবার, ২৫, সেপ্টেম্বর, ২০১৮
 

 
বাগেরহাটে ধান কাটা নিয়ে সংঘর্ষে নিহত ২
আপডেট: ০২:১৯ pm ২২-১২-২০১৭
 
 


বাগেরহাটের মোরেলগঞ্জে ধান কাটা নিয়ে সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন দুই নারীসহ আরও ছয়জন।

শুক্রবার সকালে সোনাখালি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার চালিতাবাড়ি গ্রামের তোরাব শেখের ছেলে ইব্রাহিম শেখ (৪৮) ও একই গ্রামের শাহজাহান শেখের ছেলে পলাশ শেখ (৩২)।

উপজেলার পুঁটিখালি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য রফিকুল ইসলাম খান বলেন, সোনাখালি গ্রামের আব্দুর রহিম খানের সঙ্গে প্রতিবেশী শহীদুল খানের এক বিঘা জমি নিয়ে বিরোধ রয়েছে। বিরোধপূর্ণ জমিতে রহিম খান আমন চাষ করেন। প্রতিপক্ষ শহীদুল খান ১২-১৪ জন লোক নিয়ে ওই জমিতে ধান কাটতে যান। এ সময় রহিমের পাশের গ্রামের আত্মীয়-স্বজন এসে তাদের বাধা দেন। এ নিয়ে সংঘর্ষ বাধে। দুর্ঘটনায় আহত আটজনকে হাসপাতালে নেয়া হয়।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কামাল হোসেন মুফতি বলেন, ইব্রাহিম ও পলাশকে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। তাদের শরীরে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত হেমায়েত খান, জাহিদ শেখ, শিউলী ও নাজমাকে চিকিৎসা দেয়া হচ্ছে জানিয়ে তিনি বলেন, আর কবির ও মজিবর নামে দুইজনকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন বলে তিনি জানিয়েছেন।

নি এম/