eibela24.com
রবিবার, ১৮, নভেম্বর, ২০১৮
 

 
স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ
আপডেট: ১১:৪৪ am ২৩-১২-২০১৭
 
 


গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নির্যাতিত মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার সকালে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। 

আটককৃতরা হলেন নলডাঙ্গা ইউনিয়নের দশলিয়া গ্রামের দুদু মিয়ার ছেলে সোহাগ মিয়া (২১), কিশামত হামিদ গ্রামের মাহফুজ রহমানের ছেলে বাবু মিয়া (২২) ও পশ্চিম খামার দশলিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (২১)। এ ঘটনায় রুবেল মিয়া (২৪) আরও একজন অভিযুক্ত পালিয়ে যায় বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বিকেলে নির্যাতিত স্কুলছাত্রীটি তার মার সঙ্গে নলডাঙ্গা বাজারে কাপড় কেনার জন্য যায়। কেনাকাটা শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে মেয়েটির মা পাশের গ্রামের তার বাবার বাড়িতে যান। আর মেয়েটি কাপড় নিয়ে একা বাড়ি ফেরছিলেন। পথিমধ্যে সন্ধ্যার পর অভিযুক্ত ৪ জন মেয়েটির পথরোধ করে এবং পাশের একটি আখক্ষেতে নিয়ে জোরপূর্বক মেয়েটির মুখে ওড়না চাপিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এসে সোহাগ, বাবু ও মাহফুজ নামে তিনজনকে হাতেনাতে আটকের পর গণধোলাই দেয়। তবে অভিযুক্ত রুবেল নামে আরেক যুবক পালিয়ে যায় বলেও জানান স্থানীয়রা। 


প্রচ