eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
সাবেক বিচারপতি বিবি রায় চৌধুরীর ভাই নিখোঁজ
আপডেট: ০৯:৪৭ am ২৭-১২-২০১৭
 
 


হাজীগঞ্জে গ্রামের বাড়িতে বেড়াতে এসে ঢাকা হাইকোর্টের আইনজীবি অমলেন্দু বিকাশ রায় চৌধুরী (৭২) নিখোঁজ হয়েছেন। গতকাল সোমবার সকাল থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় নিখোঁজ আইনজীবির ছেলে হাজীগঞ্জ থানায় মঙ্গলবার বিকেলে একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।

নিখোঁজ অমলেন্দু সাবেক বিচারপতি ও তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা বিবি রায় চৌধুরীর সহোদর ভাই। তিনি উপজেলার বাকিলা ইউনিয়নের স্বর্না গ্রামের চৌধুরী বাড়ির মৃত রাজেন্দ্র নাথ চৌধুরী ছেলে। সোমবার সকাল ১০টা ১৫মিনিটে বাড়ি থেকে চাঁদপুরের আদালতে যাবেন বলে তিনি বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

হাজীগঞ্জ থানায় অমলেন্দু বিকাশ রায় চৌধুরীর একমাত্র ছেলে দেবজ্যোতি রায় চৌধুরীর জিডিতে উল্লেখ করা হয়, ২৫ ডিসেম্বর সকাল সোয়া ১০টায় চাঁদপুর যাওয়ার কথা বলে তার বাবা বাড়ি থেকে বের হন। পরবর্তীতে তিনি যথাসময়ে বাড়ি ফিরে আসেননি। আমাদের আত্বীয়-স্বজনের বাড়িসহ ও কর্মস্থসহ সম্ভাব্য সবস্থানে খোঁজ করে কোথাও খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরো জানান, তাঁর বাবা বাড়ি থেকে বের হওয়ার সময় তাঁর ব্যবহৃত মুঠোফোনটি বাড়িতে ভুলে রেখে যান। তিনি প্রায়ই এমনটি করে থাকেন। তবে (বাবা) আমার মায়ের মুঠোফোন নাম্বার তাঁর মুখস্ত রয়েছে।

দেবজ্যোতি রায় চৌধুরী বলেন, তাঁর বাবা হাইকোর্ট বিভাগের আপিল বিভাগের একজন নিয়মিত আইনজীবি। তিনি এনএক্স ভবনের ১১৬ নম্বর কক্ষে ও ১২/১  সেগুনবাগিচায় চেম্বার করেন। তাঁদের বাসা আজিমপুরের শেখ সাহেব বাজার এলাকায়। বাসা নং ৬/৪ এ।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বলাই চন্দ্র দেবনাথ বলেন, বিকালে আমি সাধারণ ডায়েরি হাতে পেয়েছি। উনাকে উদ্ধারের জন্য সব ব্যবস্থা নেয়া হবে।

প্রচ