eibela24.com
শনিবার, ১৭, নভেম্বর, ২০১৮
 

 
সুনামগঞ্জে হাওরে বাঁধ দ্রুত নির্মানের দাবীতে মানববন্ধন 
আপডেট: ০৪:১৩ pm ০৬-০১-২০১৮
 
 


সুনামগঞ্জের হাওরাঞ্চলের বাঁধ নির্মানের দাবীতে মানববন্ধন পালন করেছে হাওর বাচাঁও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলনের নেতৃবৃন্ধ। জেলার ছোট বড় হাওর গুলোতে উৎপাদিত বোরো ধান হাওরবাসীর এক মাত্র সম্পদ। এই সম্পদ বার বার অনিয়ম আর পুকুর চুরির কারনে অকাল বন্যায় বাঁধ ভেঙ্গে যায়। গত কয়েক বছরের মত এবারও যাতে তার পুনারুবৃত্তি না ঘটে তার জন্য তিনটি দাবী করা হয় মানববন্ধন থেকে। 

হাওরের প্রতিটি বাঁধ দ্রুত নির্মান, বাঁধ নির্মানে সেনাবাহিনী অর্ন্তভুক্তি ও দূর্নীতিতে অভিযুক্তদের প্রকল্প বাস্থবায়ন কমিটিতে স্থান না দেওয়ার দাবী জানানো হয়।

শনিবার সকাল সাড়ে ১১টায় ট্রাফিক পয়েন্টে আয়োজিত মানববন্ধে বক্তব্য রাখেন, হাওর বাচাঁও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলনের সভাপতি বজলুল মজিদ খসরু, উপদেষ্টা মুক্তিযোদ্ধা মতিউর রহমান, সিনিয়র সহ সভাপতি মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, সাধারন সম্পাদক বিজন সেন রায়, সুজনের জেলা সভাপতি হোসেন তৌফিক চৌধুরী, সংগঠনের সহ-সভাপতি অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, কৃষি বিষয়ক সম্পাদক নির্মল ভট্রাচার্য, কার্য্যকরী পরিষদের সদস্য অধ্যাক্ষ রবিউল ইসলাম, ইয়াকুব বখত হবলুল, ডাঃ মোর্শেদ আলম, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রহমান পীর, সাংগঠানিক সম্পাদক এমরানুল হক চৌধুরী, কুদরত পাশা, দফতর সম্পাদক মাসুম হেলাল, বাধঁ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন প্রমুখ।

জেএ/এসকে