eibela24.com
মঙ্গলবার, ২০, নভেম্বর, ২০১৮
 

 
ঘোড়াশালে জমি দখলের অভিযোগ এমপির বিরুদ্ধে
আপডেট: ১২:২৯ pm ১০-০১-২০১৮
 
 


নরসিংদীর ঘোড়াশালে পরিকল্পিত ভাবে একটি হিন্দু এলাকা উচ্ছেদ করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় আওয়ামী লীগের এমপি কামরুল আশরাফ খাঁন পোটন। এলাকাটি হিন্দু অধ্যুষিত পার্শবর্তী রাবান কুড়াইতলি ক্ষুদ্রাবন নিয়ে একটি বিরাট এলাকা নিরঙ্কুশভাবে হিন্দু অধ্যুষিত।এই এলাকা বংশ পরম্পরায় হিন্দুদের একাধিপত্য বিদ্যমান। এই এলাকাকে হিন্দুদের দুর্ভেদ্য অঞ্চল হিসাবে সমীহ করেন।এই প্রথম পলাশের এই হিন্দু ঐক্যের এক দুর্ভেদ্য এলাকা করায়ত্ব করতে পোটন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে উঠে পড়ে লেগেছে।পোটনের বাহিনী এলাকায় গিয়ে হুমকি দিয়ে বলেছে সাহেবের এই এলাকা চাই বাঁচতে চাইলে দেশ ছেড়ে ভারতে চলে যাও।

ক্ষুদ্রাবন এলাকার লোকেরা নিরুপায় হয়ে আশ্রয় চেয়ে নরসিংদী জেলা প্রশাসকের স্মরনাপন্ন হয়েছে। ইতিমধ্যে এলাকা দখল নেয়ার জন্য আরসিসি পিলার পোতার কাজ চলছে। একটি বাহিনীর প্রধান কেন একজন সন্ত্রাসী রাজনীতিকের সাথে এই এলাকা দেখতে গিয়েছিলেন কি তাদের উদ্যেশ্য এই নিয়ে আশংকার শেষ নেই।এরই মধ্যে এই অভিযোগ প্রধানমন্ত্রীর দপ্তর পর্যন্ত পৌঁছছে এবং ভারতীয় দূতাবাসকেও অবহিত করা হয়েছে।

ঘোড়াশাল ক্ষুদ্রাবন এলাকার হিন্দু সম্প্রদায়কে উচ্ছেদ করা হয় তাহলে শুধু আভ্যন্তরিন ভাবে নয় আন্তর্জাতিক ভাবেও এর প্রতিক্রিয়া সুদূরপ্রসারী রূপ ধারন করবে। কদিকে ডিসির নিকট আশ্রয়ের আবেদন সংখ্যালঘুদের।।

প্র্রচ