eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
নোয়াখালীতে ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা: গ্রেফতার ২ 
আপডেট: ০৮:২১ pm ১০-০১-২০১৮
 
 


নোয়াখালী জেলার সোনাইমুড়ীর দেউটি ইউনিয়নে শাকিল (২২) নামের এক ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে রাশেদ (২০) ও আরমান (২১) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শাকিল দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের খোকন উদ্দিনের ছেলে। সে ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল ভাঙচুরের জের ধরে গত কয়েকদিন ধরে স্থানীয় লিটন, রাশেদ ও আরমান’সহ কয়েকজনের সাথে বিরোধ চলে আসছিল ছাত্রলীগ কর্মী শাকিলের। এর সূত্রধরে মঙ্গলবার রাত ৮টার দিকে দেওটি বাজারে একদল দুর্বৃত্ত শাকিলের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা শাকিলকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধ অবস্থায় শাকিলকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও রাতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

দেউটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আমিন শাকিল জানান, শাকিল স্থানীয় দেউটি বাজারের একটি মোবাইল ফোন দোকানে কাজ করত। একই ইউনিয়নের বটখিল গ্রামের মো. লিটন নামের এক যুবক তাকে গুলি করেছে।
 
সোনাইমুড়ী থানার ওসি ইসমাইল মিয়া জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাশেদ ও আরমান নামের দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

নি এম/