eibela24.com
শনিবার, ২২, সেপ্টেম্বর, ২০১৮
 

 
চিকিৎসা করাতে গিয়ে হাত কাটা গেল অতুল হাজরার
আপডেট: ০৯:২৪ pm ১০-০১-২০১৮
 
 


ভারতে চিকিৎসা করাতে এসে দুর্ঘটনার কবলে পড়লেন দেশের প্রবীণ মুক্তিযোদ্ধা অতুল চন্দ্র হাজরা। পশ্চিমবঙ্গের একটি রেলস্টেশনে ট্রেন ধরতে গিয়ে হাত কাটা পড়ে তাঁর।

সোমবার রাতে পশ্চিমবঙ্গের মালদা রেলস্টেশনে ওই দুর্ঘটনা ঘটে। ওই ট্রেনে করে ব্যাঙ্গালুরু যাওয়ার কথা ছিল অতুল হাজরার। বর্তমানে তিনি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে তাঁর।

অতুল চন্দ্র হাজরা রাজশাহীর বাসিন্দা। ৭ জানুয়ারি চিকিৎসার জন্য ভারতে যান তিনি। পশ্চিমবঙ্গের মালদায় তাঁর আত্মীয়ের বাড়িতে ওঠেন অতুল চন্দ্র। সেখান থেকে ব্যাঙ্গালুরুতে চিকিৎসা করাতে যাওয়ার কথা তাঁর। রাত ১০ টার দিকে তাঁর এক স্থানীয় আত্মীয় রঞ্জিত মণ্ডলের সঙ্গে স্টেশনে যান তিনি। ওই সময় ট্রেন ধরতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

জানা যায়, সোমবার রাতে ঘন কুয়াশার কারণে ব্যাঙ্গালুরুর ট্রেন বেশ কিছুক্ষণ দেরিতে চলে। ফলে ট্রেন মালদা স্টেশনে পৌঁছাতেই যাত্রীদের মধ্যে হুড়াহুড়ি হয়। ওই হুড়াহুড়ির মধ্যে ট্রেন ধরতে গিয়ে ট্রেনের সামনে পড়ে যান অতুল হাজরা। ট্রেনের ধাক্কায় তাঁর ডান হাতের কবজি কাটা পড়ে। সঙ্গে সঙ্গে অতুল হাজরাকে নিয়ে যাওয়া হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। ওই রাতেই দ্রুত অস্ত্রোপচারের ব্যবস্থা করা হয়।

আরপি