eibela24.com
রবিবার, ২৩, সেপ্টেম্বর, ২০১৮
 

 
ব্যবসায়ী রতন চন্দ্রের মুক্তিতে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি
আপডেট: ১১:৫৩ am ১৮-০১-২০১৮
 
 


ময়মনসিংহের নান্দাইলে রতন চন্দ্র কর (৪৫) নামের এক ব্যবসায়ী ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তাঁর ব্যবহৃত মোবাইল ফোন থেকেই পরিবারের সদস্যদের কাছে কে বা কারা ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করছে বলে অভিযোগ স্বজনদের। এ ঘটনায়  মঙ্গলবার নান্দাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ব্যবসায়ীর পরিবার। রবিবার সকালে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর আর ফেরেননি রতন চন্দ্র।

নিখোঁজ ব্যবসায়ীর বড় ভাই রঞ্জন চন্দ্র কর দুপুরে মোবাইল ফোনে বলেন, তাঁর ভাই দীর্ঘদিন ধরে নান্দাইল পৌরবাজারে মনোহারি ব্যবসা করছেন। রবিবার সকালে একটি ফোন পেয়ে অন্য দিনের চেয়ে আগেই বাসা থেকে দোকানে যাওয়ার জন্য বের হন। তড়িঘড়ি যাওয়ার কারণে কিছুক্ষণ পর বাড়ি থেকে তাঁর (নিখোঁজ ব্যবসায়ী) মোবাইল ফোন নম্বরে কল করলে তা বন্ধ পাওয়া যায়। পরে বাজারে গিয়েও দেখা যায় তাঁর দোকান বন্ধ।

রঞ্জন চন্দ্র জানান, অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও তাঁর ভাইয়ের কোনো সন্ধান পাননি। এর মধ্যে গতকাল সকাল ১০টার দিকে তাঁর ভাইয়ের ব্যবহৃত মোবাইল ফোন নম্বর থেকেই ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ চায় কে বা কারা।

নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী ভবানী রানী জানান, স্বামীর ফোন নম্বর থেকে ফোন আসায় তিনি তা ধরেছিলেন। কিন্তু অন্যপ্রান্ত থেকে অপরিচিত এক ব্যক্তি বলেন, ‘দুই লাখ টাকা রেডি রাখবেন। সময় সুযোগমতো বললে পৌঁছে দেবেন। অন্যথায় মহা ক্ষতি হয়ে যাবে।’ এ কথা বলেই সংযোগ কেটে দেয় ওই ব্যক্তি। এরপর বারবার যোগাযোগের চেষ্টা করেও ফোনটি বন্ধ পাওয়া গেছে।

এ বিষয়ে নান্দাইল থানার পরিদর্শক (তদন্ত) মো. মোখলেছুর রহমান জানান, ব্যবসায়ী নিখোঁজ হওয়ার ঘটনায় পরিবারের করা জিডিটি ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখায় পাঠানো হয়েছে। তারা বিষয়টি থতিয়ে দেখছে।


প্রচ