eibela24.com
বুধবার, ১৪, নভেম্বর, ২০১৮
 

 
সুনীল বিশ্বাসের খামার পুড়ানোর ঘটনায় আটক ১
আপডেট: ১১:৪০ am ১৯-০১-২০১৮
 
 


ফরিদপুর জেলার মধুখালীতে শত্রুতামূলকভাবে প্রতিপক্ষের দেয়া আগুনে পুড়ে গেছে ১০টি পশু। এর মধ্যে পাঁচটি গরু ও পাঁচটি ছাগল রয়েছে। এছাড়াও ঘরে থাকা ১০মন পেঁয়াজ ও ২০মন পাট পুড়ে গেছে।  সোমবার রাতে ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের বাসপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে আহত হয় সুনিল বিশ্বাস, ম্যামল দেবনাথ, মিনতি রানী দেবনাথ। 
 
এঘটনায় পাঁচ জনকে আসামী করে মধুখালী থানায় একটি মামলা দায়ের করেছে সুবল চন্দ্র বিশ্বাস। পুলিশ রাতেই মামলার ২নং আসামী রহমান মুন্সীকে আটক করেছে। মামলার অন্যান্য আসামীরা হলেন, মোস্তফা মুন্সী, রহিম মুন্সী, এনামুল মুন্সী, বিপুল শেখ।
 
ক্ষতিগ্রস্ত সুবল সাহা ও সুনীল সাহা জানান, রাতে গরুর খামারে অগ্মিকান্ডে খামারের ৫টি গরু, ৫টি ছাগল, পাট ও পেঁয়াজসহ ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তাদের দাবী, জমিজমা নিয়ে প্রতিবেশীর পরিবারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শত্রুতামূলকভাবে প্রতিপক্ষের দেয়া আগুনেই পুড়ে গেছে সবকিছু। তারা জানান, আগুন মুহুর্তের মধ্যে খামারের দুটি ঘরে ছড়িয়ে পড়ায় সবকিছুই পুড়ে যায়। এ ঘটনায় তারা তদন্তপূর্বক দোষীদের শাস্তি দাবী করেছে। 
 
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই গিয়াস উদ্দিন জানান, অগ্নিকান্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। রাতেই মামলার একজন আসামীকে আটক করা হয়েছে। বাকী আসামীদের ধরতে অভিযান অব্যহত আছে।

প্রচ