eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
মোস্তফা জব্বারকে নিজ গ্রামে সংবর্ধনা
আপডেট: ০৬:২৫ pm ২০-০১-২০১৮
 
 


বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর নিজ এলাকায় এসে গণ সংবর্ধনা পেলেন মোস্তফা জব্বার।

শনিবার দুপুরে নিজ গ্রাম নেত্রকোনার হাওর উপজেলা খালিয়াজুরীর কৃষ্ণপুর আব্দুল জব্বার রাবেয়া খাতুন বালিকা বিদ্যালয় চত্তরে এক গণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে মন্ত্রী সমর্থকরা।

অনুষ্ঠানে মন্ত্রী বলেন, শিক্ষা ক্রমশই বদলাচ্ছে। শিক্ষাকে এখন নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে। এ শিক্ষার সঙ্গে পাল্লা দিয়ে চলতে হবে। শিক্ষা ছাড়া ভবিষ্যত নেই। হাওরের সন্তান হিসেবে তিনি আরও বলেন, হাওরের বাধ না টিকলে এখানকার মানুষ না খেয়ে থাকবে। তাই ফসল রক্ষা বাধ সমূহকে টেকসই প্রযুক্তিতে দ্রুত মেরামত করতে হবে। 

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রব্বানী জব্বারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয় দেব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক, মন্ত্রীর সহধর্মীনি বকুল মোস্তফা প্রমুখ।

খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার জানান, মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর মোস্তাফা জব্বার প্রথমবারের মতো নিজ গ্রাম কৃষ্ণপুরে কয়েক ঘন্টার জন্য ব্যাক্তিগত সফরে এসেছেন। এসময় তিনি তার মা-বাবার কবর জেয়ারত ও এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন। 

তাছাড়া, এক গণ সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপজেলা প্রশাসনসহ ১৯টি শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দেয়া সম্মাননা গ্রহণ করেন।

এসকে